‘মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অভিযান চলবে’

ডেস্ক রিপোর্ট

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমাদের যুব সমাজকে আমরা ধ্বংস হতে দিতে পারি না। যে কারণে দেশ থেকে মাদক নির্মূল না হওয়া পর্যন্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

আজ শনিবার ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন র্যাবের তিন সদস্যকে দেখতে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন। চট্টগ্রামে মাদক ব্যবসায়ীদের সঙ্গে বন্দুকযুদ্ধে আহত হন র্যাবের ওই তিন সদস্য।

আসাদুজ্জামান খান কামাল বলেন, র্যাব অভিযান পরিচালনা করতে গিয়ে যে চারজন সদস্য আহত হয়েছে তাতে ফোর্সের মনোবলে কোনো পরিবর্তন আসেনি। তারা যথেষ্ট চাঙ্গা রয়েছে এবং এই অভিযান অব্যাহত রাখবে।

তিনি বলেন, র্যাব জঙ্গি এবং মাদক নির্মূলে নিয়মিত অভিযান পরিচালনা করে। এজন্যই সন্ত্রাসীদের সঙ্গে গুলি বিনিময় হয়েছে। র্যাবকে জঙ্গি ও মাদক নির্মূলসহ যেখানেই দায়িত্বে দেওয়া হয়েছে সেখানে তারা সফলতার সাথে দায়িত্ব পালন করেছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা ইতিমধ্যেই হামলাকারীদের চিহ্নিত করতে পেরেছি। এদের মধ্যে নিহত ব্যক্তি শীর্ষ মাদক ব্যবসায়ী এবং বাকিদের চিহ্নিত করতে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।
এ সময় র্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজির আহমেদ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে