জাতীয় পার্টি দেশের মানুষের শেষ ভরসা : রুহুল আমিন

ডেস্ক রিপোর্ট

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি বলেছেন, জাতীয় পার্টি দেশের মানুষের শেষ ভরসা। জাতীয় পার্টি শান্তিপ্রিয় মানুষের নিরাপদ আশ্রয়স্থল।

আজ রোববার সকালে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে ২০ অক্টোবর সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশ উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা বলেন।

universel cardiac hospital

রুহুল আমিন হাওলাদার আরো বলেন, আগামী ২০ অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানে সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচন ও জোট গঠন নিয়ে কথা বলবেন। নতুন প্রজন্মের জন্য একটি নিরাপদ ও নতুন বাংলাদেশ গড়ার স্বপ্নের কথা। মহাসমাবেশে হুসেইন মুহম্মদ এরশাদ জাতীকে দিক-নির্দেশনা দেবেন।

তিনি বলেন, ক্ষমতা ছেড়ে দেয়ার পর গত সাতাশ বছরের প্রতিটি সংসদে জাতীয় পার্টির অংশগ্রহণ ছিল। জাতীয় পার্টি একটি নির্বাচনমুখীদল তাই আগামী নির্বাচনেও অংশ নিতে ৩০০ আসনেই প্রস্তুতি রয়েছে জাতীয় পার্টির।

রুহুল বলেন, দেশের মানুষ এখনো জাতীয় পার্টির নয় বছরের সুশাসন ভুলে যায়নি। আমরা বিশ্বাস করি আগামী নির্বাচনে জাতীয় পার্টি সংখ্যগরিষ্ঠতা অর্জন করে সরকার গঠন করবে। সন্ত্রাস, সহিংসতা, দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে হুসেইন মুহম্মদ এরশাদের বিকল্প নেই।

তিনি বলেন, দেশের মানুষ জানে পল্লীবন্ধু নয় বছরের শাসনামলে যে উন্নয়ন এবং শান্তিপূর্ণ সহাবস্থানের যে নজির আছে তা গেলো ২৭ বছরে কেউ করতে পারেনি। অতীতের যেকোন সময়ের চেয়ে জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী, তাই আগামী নির্বাচনে জাতীয় পার্টি সাধারন মানুষের রায় নিয়ে একটি আধুনিক ও নিরাপদ বাংলাদেশ গড়তে পারবে।

এ সময় তিনি ২০ অক্টোবরের মহাসমাবেশ সফল করতে সম্মিলিত জাতীয় জোটের নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলু, এসএম ফয়সল চিশতী, মেজর (অব.) খালেদ আখতার, পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ক্বারী হাবিবুল্লাহ বেলালী, জাতীয় ইসলামী মহাজোটের চেয়ারম্যান আবু নাছের ওয়াহেদ ফারুক, বিএনএ চেয়ারম্যান সেকান্দার আলী মনি, বিএনএ মহাসচিব এড. জাহাঙ্গীর হোসেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মহাসচিব মাওলানা আবদুল মতিন, বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দিন আহমেদ, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের যুগ্মসাংগঠনিক সম্পাদক মাওলানা সাইয়েদ মুজাফ্ফর আহমদ মুজাদেদ্দী, বাংলাদেশ খেলাফত মজলিসের মহানগর সভাপতি মাওলানা এনামুল হক মুছা, জাতীয় ইসলামী মহাজোটের সিনিয়র কো-চেয়াম্যান কেএম আবু হানিফ হুদয়, বিএনএ প্রধান সমন্বয়কারী মোঃ আখতার হোসাইন প্রধান, ইসলামী মহাজোটের মুখপাত্র ক্বারী মাওলানা মোঃ আসাদুজ্জামান প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে