জাতীয় ঐক্য নয়, এটা কিছু সংখ্যক রাজনীতিবিদদের মানসিক রোগ : নাসিম

ডেস্ক রিপোর্ট

আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে যে ঐক্যের ঘোষণা এসেছে তাকে কিছু সংখ্যক রাজনীতিবিদের মানসিক রোগ বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

রোববার দুপুরে ‘বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস’ উপলক্ষে জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটে এর আলোচনায় বক্তব্য রাখছিলেন মন্ত্রী।

universel cardiac hospital

উল্লেখ, শনিবার দিন বিএনপি, কামাল হোসেনের জাতীয় ঐক্য, জেএসডি ও নাগরিক ঐক্য নিয়ে গঠন হয়েছে ‘জাতীয় ঐক্যফ্রন্ট’।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, রাজনীতিবিদরাও মানসিক রোগে আক্রান্ত হয়ে গেছে। জাতীয় ঐক্যের নামে যারা আছে তারাও এই রোগে আক্রান্ত হয়ে গেছে। তাদের এই রোগের কারণ বুঝলাম না।

সাবেক রাষ্ট্রপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী জাতীয় ঐক্য থেকে বের হয়ে যাওয়া নিয়েও কথা বলেন নাসিম।

তিনি বলেন, এরই মধ্যে এক নেতা ছুটে গিয়েছে। সে এখন বলছে বিএনপিকে চক্রান্ত করে ক্ষমতায় আনতে ঐক্য করা হয়েছে। এই সমস্ত ঐক্য করে কী হবে? এসব আমরা ভয় পাই না। তবে একটা ভয় পাচ্ছি সেটা হল এরা চক্রান্ত করতে পারে। কারণ চক্রান্তের মাস্টারা এখানে এক সাথে হয়েছে। ওয়ান ইলেভেনসহ বিভিন্ন চক্রান্তের মাথা এখানে আছে। এটায় আমাদের বড় ভয়।তবে দেশের মানুষ সচেতন এসব চক্রান্ত করে লাভ হবে না। ভোট কবে হবে না হবে সেটা সংবিধান মোতাবেক হবে; জনগণের সাথে নিয়ে যাবে।

প্রধানমন্ত্রীর পদত্যাগের দাবি নিয়ে নাসিম বলেন, সফল প্রধানমন্ত্রীর পদত্যাগ চান কেমন করে? তিনি ১০ বছর দেশ পরিচালনা করে জঙ্গি দমন করলেন, যে নেত্রী দেশকে আলোকিত বাংলাদেশ গড়ে তুলছেন, যে নেত্রী গ্রামেগঞ্জে চিকিৎসা পৌঁছে দিলেন তার পদত্যাগ দাবি কেমন করে করেন?

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে