খালেদা জিয়ার মামলার রায়ের দিন ধার্য সরকারের নির্দেশে : ফখরুল

ডেস্ক রিপোর্ট

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের তারিখ সরকারের নির্দেশে ঠিক করা হয়েছে।

মঙ্গলবার বিকালে রাজধানীর উত্তরায় জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রবের বাসায় জাতীয় ঐক্য ফ্রন্টের বৈঠক শেষে সাংবাদিকদের কাছে তিনি এই কথা বলেন।

universel cardiac hospital

মির্জা ফখরুল বলেন, রায়ের যে তারিখ ঘোষণা করা হয়েছে এটা একেবারেই সরকারের নির্দেশে করা হয়েছে। প্রথম থেকেই যে চেষ্টাটা করা হচ্ছে, বিনা বিচার, ন্যায় বিচার ছাড়াই দেশনেত্রী খালেদা জিয়াকে সাজা দেওয়ার সিদ্ধান্ত সরকার নিয়েছে। এখান আদালতে সেটাই নিয়ে আসতে চায়।

তিনি বলেন, তার (খালেদা জিয়া) অনুপস্থিতিতে বিচারকার্য পরিচালনা করা, এটাও সম্পূর্ণ বেআইনি কাজ এবং তার অনুপস্থিতিতে বিচারের রায় ঘোষণা করাও সম্পূর্ণ বেআইনি। যুক্তিতর্ক, আত্মপক্ষ সমর্থনসহ অন্যান্য বিষয়গুলো বাকি ছিল। কোনোটাই তারা নেয়নি। আমরা মনে করি এটা ন্যায় বিচারের পরিপন্থি। আমরা এটার প্রতিবাদ জানাচ্ছি।

উল্লেখ্য, ঢাকার পঞ্চম বিশেষ জজ মো. আখতারুজ্জামান মঙ্গলবার জিয়া দাতব্য ট্রাস্টের নামে অবৈধভাবে সোয়া তিন কোটি টাকা লেনদেনের মামলার রায় ঘোষণার তারিখ ২৯ অক্টোবর ধার্য করেছেন।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে