নরসিংদীর আরেক ‘জঙ্গি আস্তানায়’ ১৪৪ ধারা জারি

সারাদেশ ডেস্ক

নরসিংদীর আরেক জঙ্গি আস্তানায় অভিযানের প্রস্তুতি নিচ্ছে পুলিশ। এ জন্য আজ বুধবার সকাল থেকে মাধবদী পৌর এলাকার ছোট গদাইরচর (গাংপার) মহল্লার সাত তলা ওই বাড়ির আশপাশে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

স্থানীয় আফজাল হোসেনের মালিকানাধীন এই সাততলা বাড়িটি মঙ্গলবার রাত সাড়ে ৮টা থেকে দিকে ঘিরে রেখেছে পুলিশ।

universel cardiac hospital

পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, ১৪৪ ধারা জারির পর থেকে পুরো এলাকায় সতর্ক অবস্থান নিয়েছে পুলিশ। মহল্লার সবাই যেন কেউ বাড়ির বাইরে বের না হয় এবং বাড়ির দরজা জানালা বন্ধ করে দেয়া হয়। সাংবাদিকসহ কেউ যেন কোনো বাড়ির ছাদে না উঠতে না পারে সেজন্য মাইকিং করা হচ্ছে। পাশাপাশি এই এলাকার দোকানপাটসহ সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে।

এর আগে গতকাল সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের ভগীরথপুর এলাকার এক পাঁচতলা বাড়িতে সকাল ১০টা থেকে ৬ ঘণ্টার ‘অপারেশন গর্ডিয়ান নট’ বা জটিল গেরো নামের অভিযান চালানো হয়। ওই অভিযান শেষে একটি আগ্নেয়াস্ত্রসহ এক নারী ও এক পুরুষের লাশ উদ্ধার করে পুলিশ।

বেশ কিছুদিন জঙ্গি তৎপরতা অনেকটা বন্ধ থাকার পর চলতি মাসের শুরুতে চট্টগ্রামের মিরসরাইয়ে একটি আস্তানার সন্ধান পায় আইনশৃঙ্খলা বাহিনী। ৫ অক্টোবর ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক লাগোয়া এক বাড়িতে র্যাবের অভিযানে গোলাগুলি ও বিস্ফোরণের পর দুইজনের ছিন্নভিন্ন লাশ পাওয়া যায়। প্রায় ৮ ঘণ্টার ওই অভিযান শেষে সেখান থেকে তিনটি পিস্তল, একটি একে-২২ রাইফেল ও বোমা ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে