একদিন বিশ্বকাপ ট্রফি আমাদের ঘরে আসবে : নান্নু

বুধবার মিরপুর স্টেডিয়ামে এসেছিল ২০১৯ ওয়ানডে বিশ্বকাপ ট্রফি। জাতীয় দলের ক্রিকেটাররা অনুশীলন শেষে বিসিবি একাডেমি ভবনের সামনে রাখা ট্রফি নিয়ে ফটোসেশনে অংশ নিয়েছেন। তবে টাইগারদের এই দলে ছিলেন না বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

৬টি ফাইনাল হেরে একটা ট্রফি এখন বাংলাদেশ দলের কাছে বহুকাঙ্খিত। মাশরাফি হয়তো তাই বিশ্বকাপ ট্রফিকে দর্শন থেকে দূরে থাকলেন!

লাহোর থেকে গতকাল বুধবার সকালে ঢাকায় এসেছে বিশ্বকাপ ট্রফি। বিমানবন্দর থেকে সরাসরি ট্রফি নিয়ে আসা হয় মিরপুর স্টেডিয়ামে। সাড়ে ১০টায় ইউনিসেফের আয়োজনে সুবিধা বঞ্চিত শিশুদের ট্রফির সঙ্গে সুযোগ করে দেওয়া হয়। দুপুর ১২টায় ছবি তোলেন মেহেদী হাসান মিরাজ-আবু হায়দার রনিরা। নাজমুল অপু-ইমরুল কায়েস-আরিফুল হকরা ট্রফি উঁচিয়ে ধরেছেন। মুশফিকুর রহিম ট্রফি ছুঁয়ে দেখেছেন।

ট্রফির সঙ্গে ছবি তোলার পর জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু আশাবাদ ব্যক্ত করেছেন, একদিন ঠিকই ট্রফি আসবে বাংলাদেশে।

তিনি বলেন, একদিন এই বিশ্বকাপ ট্রফি অবশ্যই আমাদের ঘরে আসবে ইনশাল্লাহ। এখন আমরা যে প্রক্রিয়ায় এগিয়ে যাচ্ছি অবশ্য সামনের বিশ্বকাপে ভালো ফল আশা করি। বিশ্বকাপ শব্দটাই অন্যরকম। এটা সব সময়ই উজ্জীবিত করে তরুণদের। আমার বিশ্বাস আগামী বিশ্বকাপে আমরা ভালো করব।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে