বেতন নেবেন না বরিশালের মেয়র সাদিক আবদুল্লাহ

ডেস্ক রিপোর্ট

তিন থেকে চারশ কোটি টাকা দেনায় থাকা বরিশাল সিটি করপোরেশন থেকে কোনো বেতন না নেয়ার ঘোষণা দিয়েছেন নতুন মেয়র সাদিক আবদুল্লাহ।

আজ মঙ্গলবার বিকালে নগর ভবনে মেয়র ও কাউন্সিলরদের অভিষেক অনুষ্ঠানে এ কথা বলেন নতুন মেয়র।

universel cardiac hospital

সাদিক বলেন, করপোরেশনের কী অবস্থা আছে সেটা এখনো ভালোভাবে বলতে পারছি না। দেনা যতদিন পরিশোধ না হবে, ততদিন আমি করপোরেশনের সম্মানি নেব না। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেশ ভালো করেই করপোরেশনের অবস্থা জানেন। এই দেনা আমার কাছে কোনো চ্যালেঞ্জ নয়।

গত ৩০ জুলাই বরিশালে ভোট হলেও চূড়ান্ত ফল ঘোষণা হয় ৩ অক্টোবর। ২২ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাদিককে শপথ পড়ান।

ভোটের প্রচারের সময় সাদিক কোনো ইশহেতার দেননি। বলেছেন, কাজেই প্রমাণ নিতে চান।

দায়িত্ব নিয়ে তিনি বলেন, উন্নয়ন করার মত অনেক কিছু আছে। তবে মুখে নয়, আমি কাজ করে তা দেখাতে চাই। নির্বাচনের আগে আমি বারবার বলেছি বর্ধিত এলাকার উন্নয়নের কাজ করব। বস্তি ও নগরীর সড়ক ব্যবস্থা উন্নয়নে কাজ করব। আমি বড় পরিকল্পনা হাতে নিয়েছি, যেখানে নগরীর বিভিন্ন পর্যায়ের উন্নয়ন সাধিত হবে।

তিনি বলেন, আমি সামনের সিটি নির্বাচনে মানুষের কাছে আর ভোট চাইব না। মানুষ যাতে আমাকে এমনিতেই ভোট দেয় সেইভাবে কাজ করার মানসিকতা নিয়ে আমি চলছি।

বরিশাল বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাসের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে বরিশাল করপোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ইসরাইল হোসেন নতুন মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোশারফ হোসেন, বরিশাল জেলা প্রশাসক অজিয়র রহমান, বরিশাল জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম প্রমুখ।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে