মইনুলের পক্ষে আজ আদালতে দাঁড়াবেন ড. কামাল

ডেস্ক রিপোর্ট

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতার করে সরকার জনমনে উদ্বেগ বাড়িয়েছে বলে দাবি করেছেন বিশিষ্ট আইনজীবী ও জাতীয় ঐক্যফ্রন্ট প্রধান ড. কামাল হোসেন। তবে মইনুল হোসেনের গ্রেফতার জাতীয় ঐক্যফ্রন্টে কোনো প্রভাব ফেলবে না বলে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় উল্লেখ করেন তিনি।

আজ মঙ্গলবার মামলার নথি দেখে তিনি আদালতে মুভ (শুনানি) করবেন বলে জানান।

universel cardiac hospital

তিনি বলেন, মইনুল হোসেনের জামিনের জন্য অবশ্যই আদালতে দাঁড়াব।

মইনুল হোসেনের গ্রেফতার প্রসঙ্গে প্রতিক্রিয়া ব্যক্ত করে সোমবার রাতে ড. কামাল হোসেন বলেন, একটি মানহানির মামলায় মইনুল হোসেনকে পুলিশ গ্রেফতার করেছে বলে জানতে পেরেছি। যে ঘটনায় গ্রেফতার করা হয়েছে, সেই ঘটনার আরেকটি মামলায় তিনি আজ জামিন নিয়েছেন। এরপরও একের পর এক মামলা এবং গ্রেফতারের ঘটনা নিঃসন্দেহে আতঙ্কের। মইনুল হোসেন ঘটনার জন্য দুঃখ প্রকাশও করেছিলেন।

মইনুল হোসেনের গ্রেফতার জাতীয় ঐক্যে প্রভাব পড়বে কি না- এমন প্রশ্নের জবাবে কামাল বলেন, আমরা জনগণের অধিকারের জন্য ঐক্য গড়েছি। সেখানে মইনুল হোসেনের মতো অরাজনৈতিক ব্যক্তিরাও ভূমিকা রাখছেন। সবাই একটি সুষ্ঠু নির্বাচনের জন্য লড়াই করছি।

প্রসঙ্গত, সোমবার রাত ১০টার দিকে জাতীয় ঐক্যফ্রন্ট নেতা মইনুল হোসেনকে ফ্রন্টের আরেক নেতা আ স ম আবদুর রবের বাসা থেকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে