সিরিজ জয়ের স্বপ্নে টাইগাররা চট্টগ্রামে হাজির

ক্রীড়া ডেস্ক

মিরপুর শেরেবাংলায় জিম্বাবুয়ের বিপক্ষে রোববার খেলতে নেমে ২৮ রানের জয়ে তিন ম্যাচের সিরিজে ১-০তে এগিয়ে গেছে বাংলাদেশ। সিরিজের পরের দুই ওয়ানডে আগামীকাল বুধ ও শুক্রবার চট্টগ্রামে অনুষ্ঠিত হবে।

বলা যায়, ঢাকার মিশন শেষে সিরিজ জয়ের স্বপ্নে চট্টগ্রামে বাংলাদেশ দল। সোমবার সন্ধ্যায় চট্টগ্রামে পৌঁছেছে মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন বাংলাদেশ দল এবং হ্যামিল্টন মাসাকাদজার নেতৃত্বাধীন জিম্বাবুয়ে। ক্রিকেটারদের নিরাপত্তায় চট্টগ্রামে ব্যাপক প্রস্তুতি নিয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। হোটেল থেকে স্টেডিয়াম পর্যন্ত কঠোর নিরাপত্তা থাকবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

universel cardiac hospital

এদিকে দিবা-রাত্রির দুই ম্যাচের জন্য এরই মধ্যে ভেন্যুর সব প্রস্তুতি সম্পন্ন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার ফজলে বারী খান রুবেল সোমবার গণমাধ্যমকে বলেন, আউটফিল্ড ও উইকেট সবই প্রস্তুত। এখন চলছে ফিনিশিং টাচ। দুটি পিচ তৈরি করা হয়েছে। এই মাঠে নিয়মিত ক্রিকেট খেলা হয়। তাই আউটফিল্ডের অবস্থাও বেশ ভালো। আশা করছি দর্শকরা ভালো দু’টি ম্যাচ উপভোগ করতে পারবেন।

নিরাপত্তার বিষয়ে নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান জানান, হোটেল থেকে মাঠে খেলোয়াড়দের আসা-যাওয়া থেকে শুরু করে সার্বক্ষণিক পাঁচ স্তরের নিরাপত্তা থাকবে। পুলিশ র‌্যাবের পাশাপাশি সোয়াত, বোমা নিষ্ক্রিয়করণ দল, ফায়ার সার্ভিস ইউনিট প্রস্তুত থাকবে। সবমিলিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর দুই হাজার সদস্য মাঠে থাকবে।

ওয়ানডে সিরিজ শেষে আগামী নভেম্বর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। এরপর আগামী ১১ নভেম্বর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াসে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি শুরু হবে।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে