সরকারকে নমনীয় হওয়ার আহ্বান জানালেন অলি

ডেস্ক রিপোর্ট

২০ দলীয় জোটের অন্যতম শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ সরকারকে নমনীয় হওয়ার আহ্বান জানিয়ে বলেছেন, সামনের দিনগুলো খুবই কঠিন। দিন যতই যাবে, ততই বিশৃঙ্খলা বাড়বে। যতই দিন যাবে, ততই রক্তপাত বৃদ্ধি পাবে।

এসময় তিনি বিরোধী দলগুলোকেও সংযত হওয়ার আহ্বান জানান।

universel cardiac hospital

মঙ্গলবার বিকেলে ডেমরা ও বাড্ডা এলাকার বেশ কয়েকজন নেতাকর্মী এবং প্রাইম ইউনিভার্সিটির কয়েকজন শিক্ষার্থী এলডিপিতে যোগদান অনুষ্ঠানে কর্নেল (অব.) অলি আহমদ এ মন্তব্য করেন।

তিনি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ করে বলেন- রক্তপাত এড়ান। গালি দিয়ে, মন্দ কথা বলে, কাউকে শাসিয়ে, সমালোচনা করে সমস্যার সমাধান হবে না। বসেন, আলোচনা করেন।

কর্নেল (অব.) অলি বলেন, আগামী দিনগুলো খুবই কঠিন। আমি বারবার দেশবাসীকে সাবধান করে দিচ্ছি, প্রত্যেকটি রাজনৈতিক দলের প্রতি আমি সাবধান বাণী ঘোষণা করছি— দিনগুলো খুবই কঠিন। যতই দিন যাবে, ততই বিশৃঙ্খল হবে। যতই দিন যাবে, ততই রক্তপাত বৃদ্ধি পাবে। বিরোধী দলগুলোকেও সংযত হতে হবে, সরকারকে নমনীয় হতে হবে। সরকারকে আলোচনার জন্য এগিয়ে আসতে হবে। কেউ যদি মনে করে, আমরা একাই দেশ চালাব, এটা হয় না। দেশ চালাতে হলে প্রত্যেকের অংশগ্রহণের প্রয়োজনীয়তা রয়েছে। কেউ বিরোধী দলে থাকবে, কেউ সরকার পরিচালনা করবে, এটাই নিয়ম। এই সিদ্ধান্ত জনগণ নেবে বলে মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানে ডেমরা ও বাড্ডা এলাকার বেশ কয়েকজন নেতাকর্মী এবং প্রাইম ইউনিভার্সিটির কয়েকজন শিক্ষার্থী এলডিপিতে যোগ দেন। এ সময় তাদের হাতে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান এলডিপির সভাপতি অলি আহমদ ও মহাসচিব রেদওয়ান আহমদ।

এ সময় উপস্থিত ছিলেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য আবদুল্লাহ, কামাল উদ্দিন মোস্তফা, ভাইস চেয়ারম্যান মো. বশির প্রমুখ।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে