মালদ্বীপকে ৯-০ গোলে হারাল বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক

সাফ অনূর্ধ্ব-১৫ পুরুষ ফুটবল চ্যাম্পিয়নশিপে নিজেদের প্রথম ম্যাচেই বড় জয় পেয়েছে বাংলাদেশ। নেপালের এএনএফএ কমপ্লেক্সে মালদ্বীপকে হারিয়েছে ৯-০ গোলের ব্যবধানে।

মালদ্বীপ তাদের প্রথম ম্যাচে স্বাগতিক নেপালের কাছে ৪-০ গোলে হেরেছিল। দুই ম্যাচের দুটিতেই হেরে তাদের বিদায় নিশ্চিত হয়ে গেছে। আর সেমিফাইনাল নিশ্চিত হয়েছে বাংলাদেশ ও নেপালের।

universel cardiac hospital

মালদ্বীপের বিপক্ষে প্রথমার্ধে বাংলাদেশ ৪-০ গোলে এগিয়ে ছিল। দ্বিতীয়ার্ধে আরো ৫টি গোল করে তারা। বাংলাদেশের হয়ে হ্যাটট্রিকসহ চার গোল করেছেন নিশাত জামান। জোড়া গোল করেছেন রাসেল আহমেদ ও ১৫ নম্বর জার্সিধারী আশিকুর রহমান। একটি গোল করেছেন মোহাম্মদ মেহেদী হাসান।

আজ শনিবার ম্যাচের ১১ মিনিটে প্রথম গোলের দেখা পায় বাংলাদেশ। এ সময় সতীর্থের হেডে পাওয়া বল আলতো টোকায় জালে পাঠান নিশাত জামান উচ্ছ্বাস। ১৯ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করে বাংলাদেশ। এবারও গোলদাতা নিশাত। এ সময় মালদ্বীপের চার খেলোয়াড়কে কাটিয়ে গোলরক্ষকের পায়ের ফাঁক দিয়ে বল জালে পাঠান নিশাত। এই গোলের চার মিনিটের মাথায় হ্যাটট্রিক পূর্ণ করেন ১০ নম্বর জার্সিধারী এই ফরোয়ার্ড। ম্যাচের ৪৪ মিনিটে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দলের অধিনায়ক মেহেদী হাসান ৪০ গজ দূর থেকে শট নিয়ে বল জালে জড়ান। তাতে ৪-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় বাংলাদেশের কিশোররা।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে