১০ দিনে পরিস্থিতি পাল্টে যাওয়ার ঘোষণা দিলেন জাফরুল্লাহ

ডেস্ক রিপোর্ট

জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেয়া গণস্বাস্থ্যের ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরী আগামী ১০ দিনের মধ্যে দেশের পরিস্থিতি পরিবর্তন হয়ে যাবে বলে ঘোষণা দিয়েছেন।

তিনি বলেন, আপনারা শুধু ১০ দিন অপেক্ষা করেন, দেখেন কী হয়! আগামী ১০দিনের মধ্যে দেশের পরিস্থিতি পরিবর্তন হবে। এই ১০ দিনের মধ্যে দেশের সব বুদ্ধিজীবী ঐক্যফ্রন্টে যোগ দেবেন। আমাদের এই জোটে বামপন্থী, আওয়ামীপন্থী সব বুদ্ধিজীবী আসবেন।

universel cardiac hospital

আজ শনিবার চট্টগ্রাম নগরীর নাসিমন ভবনে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে ঐক্যফ্রন্টের সমাবেশে বক্তব্যে জাফরুল্লাহ এসব কথা বলেন।

৭ দফা দাবিতে এ সমাবেশের আয়োজন করে কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্ট।

প্রসঙ্গত, ১৩ অক্টোবর আত্মপ্রকাশের পর ২৪ অক্টোবর সিলেটে জনসভা করার মধ্য দিয়ে ৭ দফা দাবিতে জনমত গঠনের কর্মসূচি শুরু করে ঐক্যফ্রন্ট। চট্টগ্রামে হচ্ছে তাদের দ্বিতীয় জনসভা।

জানা যায়, ঐক্যফ্রন্টের পক্ষ থেকে লালদীঘি মাঠে জনসভায় অনুমতি চেয়ে গত ২১ অক্টোবর পুলিশের কাছে আবেদন করা হয়েছিল। কিন্তু সেখানে অনুমতি না দিয়ে বিএনপির কার্যালয় নাসিমন ভবনের সামনে এই জনসভা করার অনুমতি দেওয়া হয়।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী নিজের ছায়া দেখেও ভয় পাচ্ছেন। প্রধানমন্ত্রী, ভয় পাবেন না। ড. কামাল হোসেন আছেন, তিনি আপনাকে রক্ষা করবেন। কামাল হোসেন, ব্যারিস্টার মইনুল আপনাকে আইনি সহায়তা দেবেন।

এ সময় তিনি প্রধানমন্ত্রীর কথা ও কাজে মিল নেই অভিযোগ করে বলেন, বর্তমান সরকার পাকিস্তানের চেয়েও খারাপ শাসন চালু করেছে। তাই ভবিষ্যতে ক্ষমতায় এলে আইনের শাসন দেওয়ার জন্য বিএনপি নেতাদের আহ্বান জানান তিনি।

ঐক্যফ্রন্টের সমন্বয়ক চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে সমাবেশে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা কামাল হোসেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামী আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, খন্দকার মোশাররফ হোসেন, আব্দুল মঈন খান, আবদুল্লাহ আল নোমান, জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের নেতা মাহমুদুর রহমান মান্না প্রমুখ বক্তব্য রাখেন।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে