জাতীয় ঐক্যফ্রন্টকে সংলাপের আমন্ত্রণ

ডেস্ক রিপোর্ট

জাতীয় ঐক্যফ্রন্টকে সংলাপের আমন্ত্রণ জানিয়ে ফোন করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার রাত ৮টার পর জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টুকে তিনি ফোন করেন। এসময় তারা কৌশল বিনিময় ছাড়াও সংলাপের বিষয়ে আলাপ করেন। ফোনালাপকালে কাদের জানান, ৩১ অক্টোবর গণভবনে সংলাপের সম্ভাবনা রয়েছে।

সংলাপের আহ্বান জানিয়ে ফ্রন্টের কতজন সদস্য সংলাপে অংশ নেবেন, সে বিষয়ে টেলিফোনে জানতে চান ওবায়দুল কাদের। জবাবে মোস্তফা মহিসন মন্টু জানান, ফ্রন্টের ১৫-২০ জনের একটি প্রতিনিধি দল অংশ নেবে সংলাপে।

universel cardiac hospital

এর আগে সোমবার এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছিলেন, ‘জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে বসতে সম্মত হয়েছে আওয়ামী লীগ। আমরা জাতীয় ঐক্যফ্রন্টকে জানিয়ে দিতে চাই, আওয়ামী লীগ তাদের সঙ্গে সংলাপে বসবে। আর এই সংলাপে আমাদের পক্ষে নেতৃত্ব দেবেন প্রধানমন্ত্রী ও দলের সভাপতি শেখ হাসিনা।

তবে সংলাপ কবে ও কোথায় হবে তা এখনো বিস্তারিত জানানো হয়নি। এ বিষয়ে মোস্তফা মহসিন মন্টু গণমাধ্যমকে বলেন, কবে সংলাপ হবে, কোথায় হবে, তা মঙ্গলবার জানাবেন ওবায়দুল কাদের। এর বেশি কিছু বলতে পারব না।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে