নির্বাচনের ফল প্রকাশ না হওয়া পর্যন্ত সব কর্মকর্তা ও কর্মচারীর ছুটি বাতিল

ডেস্ক রিপোর্ট

নির্বাচন কমিশন ভবন
ফাইল ছবি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য নির্বাচনের ফল প্রকাশ না হওয়া পর্যন্ত সব কর্মকর্তা ও কর্মচারীর সাপ্তাহিক ও সরকারি ছুটি বাতিল করেছে নির্বাচন কমিশন (ইসি)। শুক্রবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ইসি সচিব হেলালুদ্দীন আহমদ এ তথ্য জানান।

ছুটি বাতিলের ফলে শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনেও কমিশনের কর্মকর্তারা অফিস করেছেন। এর আগে বৃহস্পতিবার ইসির সহকারী সচিব মোহাম্মদ শহীদুর রহমানের স্বাক্ষরে ছুটি বাতিলের অফিস আদেশ জারি হয়।

universel cardiac hospital

অফিস আদেশে বলা হয়, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী কার্য সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে ইসি সচিবালয়ের সব কর্মকর্তা-কর্মচারীদের দায়িত্ব পালনের সুবিধার্থে এবং সাংগঠনিক কাঠামো বহির্ভূত নির্বাচন কমিশনের অধিনস্ত আইডিয়া প্রকল্প এবং হিসাব রক্ষণ অফিসের কর্মকর্তা-কর্মচারী, প্রকল্প ও সরকারি পরিবহন পুলের গাড়ি চালক, প্রধান নির্বাচন কমিশনার ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের ব্যক্তিগত স্টাফকে নির্বাচনের ফল প্রকাশ পর্যন্ত সাপ্তাহিক ও সরকারি ছুটির দিন এবং অফিস সময়ের পর অফিসে উপস্থিত থেকে নির্ধারিত দায়িত্ব পালনের জন্য অনুরোধ করা হলো।

এ বিষয়ে ইসির যুগ্ম-সচিব ফরহাদ আহাম্মদ খান বলেন, অফিস আদেশটি শুক্রবার থেকেই কার্যকর হয়েছে। এ আদেশ ভোটের ফল প্রকাশ পর্যন্ত কার্যকর থাকবে।

আগামী সপ্তাহেই সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। আর ডিসেম্বরের দ্বিতীয়ার্ধে একাদশ নির্বাচনের ভোটগ্রহণের পরিকল্পনা রয়েছে ইসির।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে