শেখ হাসিনার আসনেও ড. কামাল বিজয়ী হবেন বলে বঙ্গবীরের চ্যালেঞ্জ

ডেস্ক রিপোর্ট

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী চ্যালেঞ্জ দিয়ে বলেছেন, অবাধ, সুষ্ঠু ভোট হলে ড. কামাল হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসনেও (টুঙ্গিপাড়া) নির্বাচিত হবেন।

শনিবার বিকেলে রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়নে কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত জেল হত্যা দিবসের আলোচনায় সভাপতির বক্তব্যে তিনি এ চ্যালেঞ্জ করেন।

universel cardiac hospital

কাদের সিদ্দিকী বলেন, ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন কিছুদিন আগেও হয়তো কোথাও নির্বাচন করলে বিজয়ী হতে পারতেন না। কিন্তু, আজ তিনি সারা দেশের নেতা। টুঙ্গিপাড়ায় দাঁড়ালেও তিনি শেখ হাসিনাকে পরাজিত করে নির্বাচিত হবেন।

তিনি বলেন, কয়েকদিন আগে দুই রিকশাওয়ালা ও এক সিএনজিচালিত অটোরিকশার চালক আমাকে ড. কামাল সম্পর্কে এমন কথা বলেছেন। আমিও চ্যালেঞ্জ করে বলছি, শেখ হাসিনা কামালের সঙ্গে এক আসনে নির্বাচন করলে তিনি পরাজিত হবেনই।

কাদের সিদ্দিকী আরও বলেন, নৌমন্ত্রী শাজাহান খানের লোকেরা সারা দেশে গাড়ি চলাচল বন্ধ করে দিল। ছাত্রীর শরীরে কালি দিল। তারা শুধু ছাত্রীদের মুখে কালি দেয়নি, গোটা জাতির মুখে কালি মেখে দিয়েছে।

আলোচনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, গণফোরামের কার্যকরি সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী প্রমুখ।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে