এই তফসিলেই সুষ্ঠু নির্বাচন সম্ভব বলে মনে করে জাপা

ডেস্ক রিপোর্ট

প্রধান নির্বাচন কশিনার ঘোষিত একাদশ জাতীয় নির্বাচনের তফসিলেই সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান সম্ভব বলে মত প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

এ সময় তিনি সব রাজনৈতিক দলকে নির্বাচনে অংশ নিতে আহ্বান জানিয়ে বলেন, সব রাজনৈতিক দল নির্বাচনে এলে জাতীয় নির্বাচন উৎসবমূখর হবে।

universel cardiac hospital

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটায় গুলশানের নিজ অফিসে সাংবাদিকদের কাছে নির্বাচনী তফসিল নিয়ে প্রতিক্রিয়ায় এ কথা বলেন।

রুহুল আমিন হাওলাদার বলেন, তারা ৪০টি রাজনৈতিক দলের সাথে আলোচনা করে এবং সুশীল সমাজের মতামত নিয়ে নির্বাচন আয়োজন করতে যাচ্ছেন।

হাওলাদার বলেন, সকল দল সহযোগিতা করলে একটি গ্রহণযোগ্য নির্বাচন আয়োজন সম্ভব, যা দেশ-বিদেশে সমাদ্রিত হবে।

তিনি বলেন, নির্বাচনে সবার অংশগ্রহণের মাধ্যমেই জাতীয় ঐক্য ফুটে উঠতে পারে। অনলাইনে মনোনয়নপত্র গ্রহণকে স্বাগত জানান তিনি।

লেভেল প্লেইংফিল্ডপ প্রসঙ্গে এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, আশা করি বর্তমান নির্বাচন কমিশন সবার অংশগ্রহণ নিশ্চিত করতে পারবে। সবার জন্য সমান সুযোগ সৃষ্টি করতে সমর্থ হবে।

তিনি বলেন, সংবিধানের বাইরে যাবার কোনো অবকাশ নেই। তাই সংবিধানের মধ্যে থেকেই সবার জন্য গ্রহণযোগ একটি নির্বাচন আয়োজন করতে পারবে বর্তমান কমিশন।

এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এসএম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, যুগ্ম মহাসচিব মো. জহিরুল আলম রুবেল, মো. নোমান মিয়া, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, আমির হোসেন ভূঁইয়া এমপি, যুগ্ম সাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের, কেন্দ্রীয় নেতা সুমন আশরাফ, আবদুস সাত্তার, মামুনুর রহমান, সৈয়দ ইফতেখার হাসান, মিজানুর রহমান মিরু উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে