স্বতন্ত্র প্রার্থী হবেন হিরো আলম

ডেস্ক রিপোর্ট

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে জাতীয় পার্টির (জাপা) মনোনয়নপত্র কেনেন সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম।

তবে চূড়ান্ত মনোনয়ন দেয়নি দলটি। তাই জাপা থেকে চূড়ান্ত মনোনয়ন পাওয়ার আশা ছেড়ে দিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন বলে ঘোষণা দিয়েছেন তিনি।

universel cardiac hospital

একইসঙ্গে তিনি জানান, টাকা-পয়সা দিয়ে মনোনয়ন পেতে চাই না। স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভালোবাসা দিয়েই ভোটারের মন জয় করে জনগণের সেবা করতে চাই।

নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে তিনি বলেন, আমাদের পার্টি (জাতীয় পার্টি) কখনও তিনশ আসন কয়, কখনও ২০০ আসন কয়, এখনও কোনো সিদ্ধান্তে আসতে পারেনি তারা। আজ মধ্যে ফাইনাল ডিসিশন দেবে। তবে ফাইনাল কী করছে না করছে তা আমি জানি না। আজ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করব।

তিনি আরও বলেন, মনোনয়ন দেয়ার বিনিময়ে আমার কাছ থেকে জাতীয় পার্টির কেউ কোনো টাকা-পয়সা চাইনি। তবে সবাই বলছে, যারা টাকা-পয়সা দিচ্ছে জাতীয় পার্টি তাদেরই নমিনেশন দিচ্ছে। কিন্তু আমি টাকা-পয়সা দিয়ে নমিনেশন নিবো না। আমার যোগ্যতা ও ভালোবাসায় যদি দেয় তাহলে নিবো।

হিরো আলম বলেন, আমি মানুষের ভালোবাসা দিয়ে এতদূর এসেছি। টাকা দিয়ে নমিনেশন কেনা তো দূরের কথা ভোটারদের এককাপ চা পর্যন্ত খাওয়াবো না। ভালোবেসে ভোট দিলেই পাস করে জগণের সেবা করবো। ভোট না দিলে নাই।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে