লাক্সারি সুইস ঘড়ি নিয়ে বাংলাদেশে মোহাম্মদ এন্ড সন্স

অর্থনীতি ডেস্ক

লাক্সারি সুইস ঘড়ি নিয়ে যাত্রা শুরু করল মোহাম্মদ এন্ড সন্স। এখন থেকে জেনিথ, ট্যাগ হিউয়্যার, মোভাডো, মন্ট ব্ল্যাঙ্ক ও ফ্রেড্রিক কন্সট্যান্টের মতো বিশ্ববিখ্যাত সব সুইস ব্র্যান্ডের পরিবেশক ও বিক্রেতা প্রতিষ্ঠান হিসেবে কাজ করবে প্রতিষ্ঠানটি। সম্প্রতি আড়ম্বরপূর্ণ আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে মেঘনা গ্রুপের এই লাক্সারি ওয়াচ বুটিকের উদ্ভোধন করা হয়। তেজগাঁ লিংক রোডে শান্তা ওয়েস্টার্ন টাওয়ারে বুটিকের মাধ্যমে মেঘনা গ্রুপের আরও একটি নতুন সংযোজন হিসেবে যাত্রা শুরু করল মোহাম্মদ এন্ড সন্স। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহাম্মাদ এন্ড সন্সের জেনারেল ম্যানেজার সাফায়েত চৌধুরী জেসন এবং মেঘনা গ্রুপের হেড অফ ইন্টারন্যাশনাল বিজনেস ডেভেলপমেন্ট শহীদুল্লাহ শহীদ।

বাংলাদেশে ঘড়ি সৌখিনতায় এক নতুন মাত্রা যোগ করা ছাড়াও মেঘনা গ্রুপের এই লাক্সারি ওয়াচ বুটিকে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড মন্ট ব্ল্যাঙ্ক এর কলম যেমন- রোলার বলপয়েন্ট, বলপয়েন্ট ও ফাউনটেন পেনসহ উন্নতমানের শার্টের কাফ্লিং, বেল্ট, সানগ্লাস, মানি ব্যাগ, বিজনেস ব্যাগ এবং আরো অনেক ব্রান্ডেড এক্সেসরিজ পাওয়া যাবে।

universel cardiac hospital

৪৫,০০০ টাকা থেকে ১১ লাখ টাকা পর্যন্ত মূল্যের পন্যসমাহার রয়েছে এই লাক্সারি ওয়াচ বুটিকে। দুই বছরের ইন্টারন্যাশনাল ওয়ারেন্টি ছাড়াও এসব পন্য ক্রয়ে ক্রেতাদের জন্য থাকছে ১২ মাসের জন্য 0% ইন্টারেস্টে ইএমআই-এ ঘড়ি ক্রয়ের সুবিধা।

ক্রেতাদের সুবিধার্থে বিক্রয়ের আগে ও পরে ক্রেতাদের সর্বোচ্চ সেবা দিতে মোহাম্মদ এন্ড সন্স প্রতিজ্ঞাবদ্ধ। ক্রেতাদের যে কোন ধরনের বিক্রয়ত্তর সেবা দানে মোহাম্মদ এন্ড সন্সে থাকছে একটি অতি আধুনিক ও মানসম্মত সার্ভিস সেন্টার।

বাংলাদেশে অন্যতম দেশীয় প্রতিষ্ঠান হিসেবে মেঘনা গ্রুপ এর রয়েছে একাধিক অঙ্গ প্রতিষ্ঠান। মেঘনা গ্রুপ বাংলাদেশে থেকে ইউরোপের বাজারে বাইসাইকেল ও বাইসাইকেল এক্সেসরিজ রপ্তানির জন্য সুখ্যাত। পাশাপাশি এই গ্রুপের রয়েছে টায়ার এবং টিউব, এমএস স্টিল টিউব, নিট গার্মেন্টস, ডেনিম, অটোমেটিক করোগেটেড কার্টন এবং গার্মেন্টস এক্সসরিস উৎপাদনকারি শিল্পকারখানা। মেঘনা গ্রুপই বাংলাদেশে বিএমডাব্লিউ ও কিয়া মোটরস এর একমাত্র পরিবেশক এবং অ্যাপেল পণ্যের প্রিমিয়াম রিসেলার। এর পাশাপাশি শীর্ষস্থানীয় বেসরকারি ব্যাংক প্রাইম ব্যাংক এ বিনিয়োগ রয়েছে মেঘনা গ্রুপের।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে