তেলেঙ্গানা চলচ্চিত্র উৎসবে অপু বিশ্বাস পাচ্ছেন বিশেষ সম্মাননা

বিনোদন ডেস্ক

ভারতের হায়দরাবাদে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসব আয়না ২০১৮’। এ উৎসবে বিশেষ দূত হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসকে। সেইসঙ্গে দেয়া হবে বিশেষ সম্মাননা।

গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন অপু বিশ্বাস।

universel cardiac hospital

অনুষ্ঠানে আরও আমন্ত্রণ জানানো হয়েছে আকরাম খান পরিচালিত ‘খাঁচা’ চলচ্চিত্রটি। ছবির অভিনেত্রী হিসেবে এই আয়োজনে হাজির হবেন জয়া আহসান।

অপু বিশ্বাস জানান, খুব অল্প সময়ের ক্যারিয়ারে সর্বাধিক ছবির নায়িকা হওয়ার জন্য তাকে এই সম্মাননা দিচ্ছে ‘তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসব আয়না। এছাড়া বাংলাদেশের দূতও নির্বাচিত করা হয়েছে।

তিনি আরও জানান, অনেক তারকার ভিড়ে বিশেষ সম্মাননা নেওয়াটা বাংলাদেশি চলচ্চিত্রের শিল্পী হিসেবে আমাকে গর্বিত করছে। আশা করছি খুব দারুণ অভিজ্ঞতা হবে।

হায়দরাবাদ বাঙালি সমিতি আয়োজিত ‘তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসব’ চলবে আগামী ৭ ডিসেম্বর থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত। অপু বিশ্বাস ৭ ও ৮ ডিসেম্বর দুদিন অংশ নেবেন উৎসবে। সেখানে বাংলাদেশ থেকে আরও অংশ নেবেন ‘খাঁচা’ চলচ্চিত্রের অভিনেত্রী জয়া আহসান।

এছাড়া উৎসবে বলিউডের অনেক নামিদামি তারকারা থাকবেন। তবে আধিক্য থাকবে কলকাতার তারকাদের। চিরঞ্জিৎ, ঋতুপর্ণা, দেব, কোয়েল, সৃজিত মুখার্জি, শ্রাবন্তীসহ আরও অনেকে।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে