দু-একদিনের মধ্যে জোটের আসন বণ্টন : মির্জা ফখরুল

ডেস্ক রিপোর্ট

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন গ্রেফতার নির্যাতন উপেক্ষা করে শত প্রতিকূল পরিবেশ-পরিস্থিতিতেও নির্বাচনের মাঠ ছাড়বে না তার দল।

তিনি বলেছেন, শত বাধা-প্রতিকূলতা, গ্রেফতার-নির্যাতন উপেক্ষা করে আগামী নির্বাচনে অংশগ্রহণ করতে আমরা দৃঢ প্রতিজ্ঞ।

universel cardiac hospital

মঙ্গলবার রাতে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ফখরুল বলেন, গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠায় আমরা চাই, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও জনগণকে মুক্ত করতে। এই দেশের মানুষ বার বার লড়াই করে তাদের অধিকার ফিরিয়ে এনেছে। এবারেও তারা সুনিশ্চিত জয়ী হবেই।

দু’একদিনের মধ্যেই জোটের আসন বন্টন নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত আসবে জানিয়ে এক প্রশ্নের জবাবে ঐক্যফ্রন্টের এই মূখপাত্র বলেন, আলোচনা চলছে। আপনারা জানেন, আন্দোলনের অংশ হিসেবে আমরা নির্বাচনে অংশ নিয়েছি। দু-একদিনের মধ্যেই আসন বন্টন নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনের (ইসি) কঠোর সমালোচনা করে মির্জা ফখরুল বলেন, ইসি সম্পর্কে কোনো কথাই বলতে ইচ্ছে করে না। ইসি নূন্যতম আস্থাও হারিয়ে ফেলেছে। তারা সরকারের ইচ্ছা বাস্তবায়নে বিরোধী দলকে হয়রানি ও সমস্যা তৈরি করতে বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে।

বিএনপিতে মনোনয়ন বাণিজ্য চলছে বলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অভিযোগ করেছেন বলে জানানো হলে সাংবাদিকদের তিনি বলেন, তিনি তো অনেক কথাই বলেন। এখনও তাদের শরিকদের (জাতীয় পার্টির মহাসচিব পদ বদলের দিকে ইঙ্গিত করে) মধ্যেই এ নিয়ে ঝামেলা চলছে!

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে