শেখ হাসিনা ভেঙে যাবেন, তবু মচকাবেন না : শেখ সেলিম

আওয়ামী লীগ মনোনীত গোপালগঞ্জ-২ আসনের প্রার্থী শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ভেঙে যাবেন, তবু মচকাবেন না। কারণ তিনি জানেন, দেশকে কিভাবে উন্নয়নের শিখরে নিয়ে যেতে হয়। কিভাবে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়াতে হয়।

তিনি বলেন, বিশ্বের পাঁচজন সৎ ও প্রভাবশালী রাষ্ট্র নায়কের মধ্যে তিনি তৃতীয়। আগামী ৩০ ডিসেম্বর সুষ্ঠ নির্বাচন হলে আমরা দুই-তৃতীয়াংশ আসনে জয়লাভ করে সরকার গঠন করবো।

আজ মঙ্গলবার বিকেলে গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় হাইস্কুল মাঠে গোপালগঞ্জ-০২ আসনের আওয়ামী লীগের প্রথম নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি
এসব কথা বলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বর্তমান সরকারের দেশব্যাপী নানা উন্নয়নের বিভিন্ন গুরুত্বপূনূ চ্যালেঞ্জ সমূহ তুলে ধরেন এবং এ সরকারের বিশ্ববাপী নানা সাফল্য অর্জনের বর্ননা দেন।

তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে বিজয়ী করে দেশকে উন্নয়নের শীর্ষে নিয়ে যেতে ভূমিকা রাখার জন্য ভোটারদের আহবান জানান।

গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বিধান চন্দ্র বালার সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় অন্যান্যের মধ্যে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী ইমদাদুল হক, সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিষ্টার শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতা ও সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, কেন্দ্রীয় যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক বাবুল আক্তার বাবলা, জেলা আওয়ামী লীগ নেতা এস এম শাহ আলম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গোপালগঞ্জ পৌরসভা মেয়র কাজী লিয়াকত আলী ও অংগ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে