আজ ৭ স্থানে প্রধানমন্ত্রীর জনসভা-পথসভা

ডেস্ক রিপোর্ট

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আজ বৃহস্পতিবার টুঙ্গীপাড়া থেকে সড়কপথে ঢাকায় ফেরার সময় ৭টি জনসভা ও পথসভায় ভাষণ দেবেন।

ফরিদপুর, রাজবাড়ী, মানিকগঞ্জ ও ঢাকার ধামরাইয়ে এসব জনসভা ও পথসভা সফল করতে সর্বাত্মক প্রস্তুতি নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ।

এসব এলাকায় বইছে উৎসবের আমেজ। প্রিয় নেত্রীকে একনজর দেখার জন্য উৎসুক হয়ে রয়েছেন নেতাকর্মী ও সাধারণ মানুষ।

প্রতিনিধিদের পাঠানো খবরে জানা যায়-

প্রধানমন্ত্রী বৃহস্পতিবার ফরিদপুরে দুটি পৃথক নির্বাচনী জনসভায় বক্তৃতা করবেন। এ নিয়ে স্থানীয় নেতাকর্মীরা আনন্দে উদ্বেলিত। প্রিয় নেত্রীকে একনজর দেখার জন্য তারা উৎসুক হয়ে রয়েছেন।

ফরিদপুর-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এবং ফরিদপুর-৪ আসনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্যাহর সমর্থনে নির্বাচনী সভা দুটির আয়োজন করা হয়েছে।

সকাল ১০টায় ফরিদপুর-৪ নির্বাচনী এলাকায় ভাঙ্গা উপজেলার মালিগ্রামে প্রধান সড়কের পাশে ও সকাল ১১টায় ফরিদপুর-৩ নির্বাচনী এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের কোমরপুরে আবদুল আজিজ ইনস্টিটিউশন মাঠে জনসভায় শেখ হাসিনা বক্তৃতা দেবেন।

ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন দলের সভানেত্রীর আগমন বিষয়ে বলেন, ফরিদপুরবাসী ভাগ্যবান এই কারণে যে, আওয়ামী লীগের সভানেত্রীর একাদশ নির্বাচনের গণসংযোগের দ্বিতীয় দিনে ফরিদপুরে দুটি সভা করবেন। তিনি বলেন, এ সভা দুটি জনসমুদ্রে পরিণত হবে।

এদিন দুপুর ১২টায় রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় নির্বাচনী পথসভায় অংশ নিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রাক্কালে তার আগমনে এ অঞ্চলের মানুষ আশাবাদী হয়ে উঠেছে। রাজবাড়ীবাসীর দীর্ঘদিনের স্বপ্ন দৌলতদিয়া-পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণ, পদ্মা নদীর ভয়াবহ ভাঙন থেকে রাজবাড়ীকে রক্ষাসহ বিভিন্ন দাবি আরও জোরালো হয়ে উঠেছে।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার রুবায়েত হায়াত শিপলু জানান, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বৃহস্পতিবার দুপুর ১২টায় দৌলতদিয়া ট্রাক টার্মিনালে আয়োজিত নির্বাচনী পথসভায় অংশগ্রহণ করবেন।

গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য নুরুজ্জামান মিয়া বলেন, এরই মধ্যে প্রধানমন্ত্রীর পথসভা সফল করতে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আমরা আশা করছি এ পথসভা জনসমুদ্রে রূপ নেবে। প্রধানমন্ত্রীর কাছ থেকে আমরা দৌলতদিয়া-পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতুর ব্যাপারে ঘোষণা আশা করছি। এই সেতু রাজবাড়ীসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের দীর্ঘদিনের প্রাণের দাবি। এ ঘোষণা এ অঞ্চলে নৌকার বিজয়কে ত্বরান্বিত করবে।

এদিকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আজ বৃহস্পতিবার মানিকগঞ্জের পাটুরিয়া ও মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে দুটি পথসভা করবেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি এবং মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন জানান, পাটুরিয়া ঘাটে দুপুর ১২টায় এবং মানিকগঞ্জ বাস টার্মিনালে ১টায় পথসভার সময় নির্ধারিত আছে। পথসভা দুটিকে সফল করতে প্রয়োজনীয় সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। মানিকগঞ্জের আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ শেখ হাসিনার আগমনের অপেক্ষায় আছেন।

ঢাকার ধামরাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয়েছে। গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে ঢাকায় ফেরার পথে বৃহস্পতিবার দুপুর ২টায় ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ জনসভার আয়োজন করেছে। ঢাকা-২০ (ধামরাই) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমদের সমর্থনে এ জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ ছাড়া সাভারের জলেশ্বরেও প্রধানমন্ত্রী নির্বাচনী জনসভায় বক্তৃতা করবেন বলে জানা গেছে ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে