আরেকবার সুযোগ চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচারণা শুরু

বিশেষ প্রতিনিধি

আওয়ামী লীগ সভাপতি ও প্রধনমন্ত্রী শেখ হাসিনা দেশ সেবায় আরেকবার সুযোগ এবং উন্নয়নের ধারবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার শুরু করেছেন।

গোপালগঞ্জের কোটালী পাড়ায় শেখ লুৎফর রহমান ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত বিশাল জনসভায় বুধবার তিনি এ আহ্বান জানান।

universel cardiac hospital

তিনি দেশবাসীর সাহায্য ও দোয়া কামনা করে বলেন, আমি নৌকা মার্কায় যাকেই, যেখানে প্রার্থী করেছি তাদের সবাইকে ভোট দেবার জন্য দেশবাসীর কাছে আহ্বান জানাচ্ছি।

শেখ হাসিনা বলেন, আজকে যারা মুক্তিযুদ্ধ বিরোধী, যুদ্ধাপরাধী, যাদের সাজা হয়েছে তাদের দোসরকে নির্বাচনে প্রার্থী করেছে। তাদের সঙ্গে হাত মিলিয়ে স্বাধীনতা বিরোধী- স্বাধীনতার শত্রু, গণহত্যা পরিচালনাকারী, অগ্নি সন্ত্রাসকারী-তাদেরকে নিয়ে আজকে নির্বাচনের মাঠে নেমেছে তাদেরকে উপযুক্ত জবাব আপনাদের দিতে হবে, নৌকা মার্কায় ভোট দিয়ে।

প্রধানমন্ত্রী আশংকা ব্যক্ত করে বলেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় এলে আবার দেশ ক্ষুধার্ত, অশিক্ষিত হবে। মানুষের ভাগ্য বিপর্যয় ঘটবে।মানুষের ভাগ্য নিয়ে যেন আর তারা ছিনিমিনি খেলতে না পারে সেজন্য নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জনগণের সেবা করার সুযোগ দিতে আহ্বান জানান তিনি।

প্রধানমন্ত্রী বলেন, যেহেতু এটা আমার প্রথম নির্বাচনী সভা, তাই এ সভা থেকেই সমগ্র দেশবাসীর কাছে আবেদন জানাই- নৌকা মার্কায় ভোট চাই। জনগণের সেবা করতে চাই। দেশকে মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত সোনার বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে চাই, জাতির পিতার স্বপ্ন পূরণ করতে চাই।

কোটালীপাড়ায় অনুষ্ঠিত শেখ হাসিনার প্রথম নির্বাচনী বিশাল জনসভায় বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানাও সঙ্গে ছিলেন।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুভাষ জয়ধরের সভাপতিত্বে সমাবেশে আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, উপদেষ্টা পরিষদের সদস্য কাজী আকরাম উদ্দীন আহমেদ, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এবং আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম এবং বিএম মোজাম্মেল হক, কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে অ্যাডভোকেট আফজাল হোসেন, শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, এসএম কামাল হোসেন অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন।

এ ছাড়াও চলচ্চিত্রাভিনেতা রিয়াজ এবং ফেরদৌস এবং আওয়ামী লীগের স্থানীয় প্রার্থীগণ সভায় বক্তৃতা করেন।

এর আগে দুপুরে প্রধানমন্ত্রী টুঙ্গীপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে তার এবং দলের নির্বাচনী প্রচারভিযান আনুষ্ঠানিকভাবে শুরু করেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে