ড. মোশাররফের বিরুদ্ধে থানায় রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ

ডেস্ক রিপোর্ট

বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং কুমিল্লা-১ (দাউদকান্দি) ও কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনে বিএনপি মনোনীত প্রার্থী ড. খন্দকার মোশাররফ হোসেনের সঙ্গে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের এজেন্ট মেহমুদের মুঠোফোনে কথোপকথনকে নির্বাচনবিরোধী ষড়যন্ত্র বলে দাবি করে তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ আনা হয়েছে।

দাউদকান্দি মডেল থানায় বুধবার রাতে রাষ্ট্রদ্রোহিতার এই অভিযোগ করেন একই আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়ার ছেলে ও দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন।

তিনি অভিযোগ করেন, বুধবার রাতে একটি গণমাধ্যমে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের সঙ্গে আইএসআইয়ের এজেন্ট মেহমুদের যে কথোপকথন প্রকাশিত হয়েছে তাতে বোঝা যায় তিনি নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য ষড়যন্ত্র করে রাষ্ট্রবিরোধী অপরাধ করেছেন।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ড. মোশাররফ হোসেনের বিরুদ্ধে অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন ।

তিনি জানান, অভিযোগ গ্রহণ করা হয়েছে, বৃহস্পতিবার (আজ) অভিযোগের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

এ দিকে বিভিন্ন গণমাধ্যমে ড. খন্দকার মোশাররফের ওই কথোপকথন এরই মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। তবে মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও এ বিষয়ে ড. খন্দকার মোশাররফ হোসেনের বক্তব্য জানা যায়ানি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে