বিএনপি-জামায়াতের রাজনীতির মধ্যে কোনো পার্থক্য নেই : কাদের

ডেস্ক রিপোর্ট

ওবায়দুল কাদের বিএনপি-জামায়াতের রাজনীতির মধ্যে কোনো পার্থক্য নেই উল্লেখ করে বলেন, বিএনপি-জামায়াতের বন্ধুত্ব পুরনো। নতুন করে ছদ্মবেশী গণতন্ত্রী ড. কামাল হোসেন, কাদের সিদ্দিকীসহ আরও কয়েকজন সাম্প্রদায়িক শক্তির সঙ্গে হাত মিলিয়ে ধানের শীষ মার্কায় ভোট করছেন। এটি স্ববিরোধী ও হাস্যকর।

আজ সোমবার নারায়ণগঞ্জের কাঁচপুরে দ্বিতীয় কাঁচপুর ও মেঘনায় দ্বিতীয় মেঘনা চার লেনের সেতুর কাজ পরিদর্শনে গিয়ে ওবায়দুল কাদের এ কথা বলেন।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের ধারক শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর সঙ্গে ড. কামাল রাজনীতি করেছেন। আজকে বঙ্গবন্ধুর কন্যা তার প্রধান শত্রু। তার কথাবার্তা আচার-আচরণ থেকে সেটিই মনে হয়। এ জন্য আমাদের তেমন কোনো মাথাব্যথা নেই।

কাদের আরও বলেন, কামাল হোসেন, কাদের সিদ্দিকীরা মুক্তিযুদ্ধ ও স্বাধীনতারবিরোধী পক্ষের শক্তির সঙ্গী হয়েছেন। তারা সাম্প্রদায়িক শক্তির সঙ্গে হাত মিলিয়েছেন।

সারা দেশে নৌকার জোয়ার বসছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সরকার যে উন্নয়ন করেছে তা দেখে দেশের মানুষ সিদ্ধান্ত নিয়ে নিয়েছে। তারা শেখ হাসিনার নৌকায় ভোট দেবে।

এ সময় সেতুমন্ত্রীর সঙ্গে ছিলেন রেলমন্ত্রী মুজিবুল হক, সড়ক ও জনপথ বিভাগের ঢাকা জোনের প্রধান প্রকৌশলী আব্দুস সবুর প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে