বঙ্গবন্ধুর প্রতীক নৌকাই পারে উন্নয়ন ও শান্তি দিতে : খন্দকার মোশাররফ

ডেস্ক রিপোর্ট

বঙ্গবন্ধুর প্রতীক নৌকাকে ‘উন্নয়ন ও শান্তির’ প্রতীক হিসেবে আখ্যায়িত করেছেন ফরিদপুর-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। একমাত্র নৌকাই উন্নয়ন ও শান্তি দিতে পারে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী।

বুধবার দুপুরে নিজ নির্বাচনী এলাকায় এক পথসভায় বক্তব্য দিচ্ছিলেন মন্ত্রী। ফরিদপুর শহরের চরবিলমাহমুদপুর এলাকায় আয়োজিত পথসভায় সভাপতিত্ব করেন জাহিদ হোসেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, শেখ হাসিনার সরকার গত দশ বছরে ফরিদপুর অঞ্চলে যে উন্নয়নকাজ করেছে অতীতের কেউ সেটি করতে পারেনি। আবার ক্ষমতায় এলে এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

উন্নয়নরে নানা প্রতিশ্রুতি দিয়ে নৌকার এই প্রার্থী বলেন, শেখ হাসিনা ক্ষমতায় না এলে এ অঞ্চলের উন্নয়ন বন্ধ হয়ে যাবে। এ কারণে নিজেদের স্বার্থে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। নৌকাই পারে ফরিদপুরের উন্নয়ন ও শান্তি দিতে।

আওয়ামী লীগ ছাড়া কোনো সরকার ফরিদপুরের মানুষের উন্নয়ন নিয়ে ভাবে না উল্লেখ করে তিনি বলেন, আগামীতে শেখ হাসিনা সরকার গঠন করলে ফরিদপুর বিভাগ হবে। এখানে বিশ্ববিদ্যালয়সহ নানা উন্নয়ন হবে।

সভায় উপস্থিত ছিলেন মন্ত্রীর মেয়ে খন্দকার শাহরিন হোসেন পিংকি, জেলা আওয়ামী লীগ সভাপতি সুবল চন্দ্র সাহা, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, কোতয়ালী আওয়ামী লীগ সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে