‘ভোট ভণ্ডুলের পাঁয়তারায় বিএনপি’

ডেস্ক রিপোর্ট

বিএনপি-জামায়াত জোট নির্বাচন বর্জনের পাঁয়তারা করছে বলে সতর্ক করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। বাংলার মানুষ নির্বাচন করবেই বলেও বক্তব্য এসেছে দলটির পক্ষ থেকে।

বুধবার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনের সঙ্গে পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআই এর কথিত চরের কথোপকথনের সূত্র ধরে নানক বলেন, ‘আইএসআইয়ের সঙ্গে দফায় দফায় বৈঠকের খবর আমরা পত্র-পত্রিকায় পড়েছি। এতে প্রমাণ হয়, বিএনপি-জামায়াত একাদশ জাতীয় সংসদ নির্বাচন ভ-ুলের পাঁয়তারা করছে। এ বিষয়ে দেশবাসীকে সতর্ক করতে চাই।’

এ সময় নিজ দল এবং প্রতিদ্বন্দ্বী বিএনপির ইশতেহার নিয়েও কথা বলেন আওয়ামী লীগ নেতা।

তিনি বলেন, আওয়ামী লীগের ইশতেহারে জনগণকে উজ্জ্বীবিত ও আশাবদী করেছে, অপরদিকে বিএনপির ইশতেহারে জনগণ চরম হতাশ হয়েছে। এখন জনগণকে সিদ্ধান্ত নিতে হবে তারা কাদের বেছে নেবে।

নানক বলেন, তাদের (বিএনপি) ইশতেহার রাজাকার-যুদ্ধাপরাধীদের বাঁচানোর ইশতেহার। সরকারি চাকরিতে বয়স তুলে দেয়া তরুণদের সঙ্গে প্রহসন মাত্র।

আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে মনোনয়ন না পেয়ে যারা বিদ্রোহী প্রার্থী হয়েছিলেন তাদের মধ্যে চারজন বাদে সবাই সরে গেছেন বলেও জানান নানক।

তিনি বলেন, যে চারজন আছেন, তারাও সরে যাবেন৷ না হয়, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

দলের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, তথ্য সম্পাদক আফজাল হোসেন, উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপি প্রমুখ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে