বিএনপি ক্ষমতায় থাকলে বিশ্বে দেশের সম্মান নষ্ট হয় : শেখ হাসিনা

ডেস্ক রিপোর্ট

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তারা সরকারে থাকলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় থাকলে বিশ্বে দেশের সম্মান নষ্ট হয়।

আজ শনিবার বিকেলে সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি একথা বলেন।

শেখ হাসিনা বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালীন বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। তারা দেশের সম্মান নষ্ট করেছিল। আমরা ক্ষমতায় এসে সে সম্মান ফিরিয়ে এনেছি। বিএনপি গতবার নির্বাচন বানচালের নামে মানুষ পুড়িয়ে হত্যা করেছে। তাদের কাজই হত্যা, ক্যু, ষড়যন্ত্র। দুর্নীতি আর এতিমের অর্থ মেরে খাওয়া।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারে থাকলে মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। দরিদ্রের হার কমানো এবং প্রবৃদ্ধি বাড়িয়েছি। বিদ্যুৎ উৎপাদনসহ নানা ক্ষেত্রে নিজেদের সাফল্য তুলে ধরেছি। মানুষের জন্য কাজ করে যাচ্ছি।

আওয়ামী লীগ সভাপতি বলেন, এই সিলেটসহ সারা দেশের নানা উন্নয়ন প্রকল্প করেছি, এতে মানুষের জীবনমান উন্নত হচ্ছে। কর্মসংস্থান হচ্ছে যুব সমাজের। এই উন্নয়ন অব্যাহত রাখতে আগামীতেও আপনারা নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের প্রার্থীদের পক্ষে প্রচারের অংশ হিসেবে শনিবার সিলেটে যান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

তিনি আজ শনিবার সকাল ১০টা ৪৭ মিনিটে বিমানের বিশেষ ফ্লাইট যোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।

সিলেট পৌঁছেই তিনি সরাসরি হজরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারত করতে যান। মাজারের নারী ইবাদত খানায় তিনি কিছুক্ষণ অবস্থান করে সেখানে সুরা ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।

পরে বেলা তিনি হজরত শাহ পরাণ (রহ.) এর মাজার জিয়ারত করতে যান। শাহ পরাণের (রহ.) মাজার জিয়ারতের পর প্রধানমন্ত্রী নগরীর কুশিঘাটে হজরত গাজী বুরহান উদ্দিনের মাজারও জিয়ারত করেন।

পরে বিশ্রাম ও মধ্যাহ্নভোজের সিলেট সার্কিট হাউসে যান। সেখানে বিশ্রাম শেষে তিনি নির্বাচনী জনসভায় যোগ দেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে