সেনা মোতায়েনে আস্থার সংকট দূর হবে : ইসি মাহবুব

ডেস্ক রিপোর্ট

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার ৩০ ডিসেম্বরের ভোটকে সামনে রেখে সোমবার সেনা মোতায়েনে আস্থার সব সংকট দূর হবে বলে মনে করেন।

আজ রোববার সকালে সিলেটে বিভাগীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন আলোচিত এই নির্বাচন কমিশনার।

মাহবুব তালুকদার বলেন, সেনাবাহিনী মোতায়েন জনগণের প্রত্যাশার প্রতিফলন। সেনাবাহিনী আমাদের আস্থা ও বিশ্বাসের পরম শক্তি। নির্বাচন নিয়ে মানুষের যে আস্থার সংকট ছিল,এবার সেনাবাহিনী মোতায়েনে সে সংকট দূর হবে।

ভোটাররা ভোট দিয়ে যেন বাড়ি ফিরতে পারে তা নিশ্চিত করতে প্রশাসনকে নির্দেশ দেন মাহবুব।

তিনি বলেন, নির্বাচন আর সন্ত্রাস একসঙ্গে চলতে পারে না। আর শান্তিপূর্ণ অবস্থা নিশ্চিত করতে হলে প্রশাসনকে নিরপেক্ষ থাকতে হবে। কর্মকর্তাদের নিরপেক্ষতা বজায় রাখতে হবে। নির্বাচনের নিরপেক্ষতা নিয়ে কেউ যাতে আঙুল তুলতে না পারে সে বিষয়ে সবাইকে নজর রাখতে হবে।

মাহবুব তালুকদার বলেন, সকল প্রার্থী আমাদের কাছে সমান। আপনারা সবাই নিরপেক্ষ ভাবে দায়িত্ব পালন করবেন। ভোটার যেন ভোট দিয়ে নিরাপদে বাড়ি ফিরতে পারেন, তা নিশ্চিত করতে হবে। পেশীশক্তি এবং কালোটাকার জোরে কেউ যেন নির্বাচনে জয়ী হতে না পারে বিষয়ে সতর্ক থাকতে হবে।

সিলেটের বিভাগীয় কমিশনার মেজবাহ উদ্দিন চৌধুরী, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান ও সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলার রিটার্নিং কর্মকর্তাসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে