দীপিকা ‘বিগ বস ১২’ চ্যাম্পিয়ন

বিনোদন ডেস্ক

ছোট পর্দার অভিনেত্রী দীপিকা কক্কড় বলিউডের সুলতান সালমান খান সঞ্চালিত ‘বিগ বস ১২’ সিজনের চ্যাম্পিয়ন হয়েছেন। রোববার রাতে এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। জমকালো ওই অনুষ্ঠানে চ্যাম্পিয়ন হিসেবে দীপিকার নাম ঘোষণা করেন সালমান খান।

চ্যাম্পিয়ন পুরস্কার হিসেবে দীপিকা পেয়েছেন নগদ ৩০ লাখ টাকা এবং একটি সুদৃশ্য ট্রফি। প্রথম জীবনে এই দীপিকা ছিলেন একজন বিমানসেবিকা। ‘নীর ভরে তেরি নয়না দেবী’ নামে একটি সিরিয়াল দিয়ে অভিনয়ে যাত্রা শুরু হয়েছিল তার। এরপর চলতি বছরে নাম লেখান ‘বিগ বস’-এর প্রতিযোগিতায়।

universel cardiac hospital

সালমান খানের উপস্থাপনায় তুমুল জনপ্রিয় এই রিয়েলিটি শো-য়ের ১২তম সিজনে রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক ডানহাতি ফাস্ট বলার শ্রীশান্ত। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ফিক্সিংয়ে জড়িত থাকার কারণে ২০১৩ সালে তাকে আজীবন নিষিদ্ধ করে ভারতীয় ক্রিকেট বোর্ড।

সেই শ্রীশান্ত এবার যোগ দেন ‘বিগ বস’-এর প্রতিযোগিতায়। কিন্তু ক্রিকেট মাঠে অনেক বাঘা বাঘা ব্যাটসম্যানের উইকেট ভেঙে প্যাভিলিয়নে পাঠালেও পেরে ওঠেননি দীপিকা কক্কড়ের সঙ্গে। এবারের মতো তাই রানাসআপ হয়েই সন্তুষ্ট থাকতে হলো তাকে। তার সঙ্গে দীপিকার সম্পর্ক নিয়ে পুরো শো জুড়েই নানা আলোচনা ছিল।

১২তম সিজনে দীপিকা-শ্রীশান্ত ছাড়াও রোমিল চৌধুরী, কর্ণবীর ভোরা ও দীপক ঠাকুর ছিলেন প্রথম পাঁচ জনের তালিকায়। চ্যাম্পিয়নের নাম ঘোষণার আগে তিন জন ফাইনালিস্টের একজনকে শো ছেড়ে যাওয়ার সুযোগ দেয়া হয়। সেই সুযোগ কাজে লাগিয়ে ২০ লাখ টাকা নিয়ে বেরিয়ে যান দীপক ঠাকুর। অবশ্য দীপিকা ও শ্রীশান্তের থেকে তিনি ভোটও কম পেয়েছিলেন।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে