অক্টোবরে আওয়ামী লীগের কাউন্সিল : ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলের কাউন্সিল আগামী অক্টোবর মাসেই অনুষ্ঠিত হবে, এর আগে কাউন্সিল হবার কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন।

আজ শনিবার রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে বিআরটিএর মোবাইল কোর্টের কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের একথা জানান তিনি।

universel cardiac hospital

কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত আওয়ামী লীগের আগাম কাউন্সিলের খবরের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আগামী অক্টোবরেই আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হবে। এর আগে কাউন্সিলের কোনো সম্ভাবনা নেই।

বাম জোটের ভোট ডাকাতির অভিযোগের বিষয়ে জানতে চাইলে কাদের বলেন, এবারই প্রথম সরকার গঠনের আগে গণতান্ত্রিক দেশগুলোর সমর্থন এবং শুভেচ্ছা আমাদের প্রধানমন্ত্রীর পেয়ে গেছেন। উন্নত দেশগুলো সরকার গঠনের আগেই কিন্তু অভিনন্দন জানিয়েছে। কাজেই এ ধরনের দাবি অবান্তর, কোনো যৌক্তিকতা নেই। নির্বাচন নিয়ে দেশে-বিদেশে কোনো প্রকার বিতর্ক নেই। আন্তর্জাতিক মহল থেকে কোনো প্রশ্ন আমরা এখন পর্যন্ত পাইনি, কাজেই নির্বাচন নিয়ে যারা আজকে অভিযোগ তোলেন তারা নির্বাচনে হেরে গেছেন বলেই হেরে যাওয়ার বেদনা থেকেই এসব প্রশ্ন, এসব অভিযোগ তুলছেন এবং তাদের এই অভিযোগ ধোপে টেকে না।

নির্বাচন নিয়ে সংলাপের দাবি একেবারেই হাস্যকর বলে উল্লেখ করে কাদের বলেন, যেখানে ভোট নিয়ে কোনো প্রশ্ন নেই, বিতর্ক নেই, যেখানে গণতান্ত্রিক বিশ্ব উল্টো সমর্থন দিয়েছে, সেখানে এ ধরনের সংলাপের কোনো যৌক্তিকতা কিংবা বাস্তবতা কিংবা প্রয়োজনীয়তা এ মুহূর্তে নেই। নির্বাচন নিয়ে সংলাপের দাবি একেবারেই হাস্যকর। আমি বলব- মামা বাড়ির আবদার, এ ছাড়া আর কিছু নয়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, এটার কোনো বাস্তবতা নেই, কোনো যৌক্তিকতা নেই। দেশে-বিদেশে এর কোনো স্বীকৃতি নেই, জনগণ খুব খুশি। চারিদিকে আপনারা জনগণের মতামত নিতে পারেন, জনগণ এই নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছে। জনগণের কোনো প্রশ্ন নেই, প্রশ্ন আছে শুধু বিরোধী মনের কিছু রাজনৈতিক দলের। তাদের প্রশ্ন থাকবেই। বিরোধী দলের নেতাকর্মীদের চাঙ্গা রাখতে হলে গরম কথা বলতে হবে।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে