দীর্ঘদিন পর দেশের মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছেন : প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এবারের বিশাল বিজয় বাংলার আপামর জনগণের। এবারই দীর্ঘদিন পর দেশের মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছেন। তারা আওয়ামী লীগকে বিপুল ভোটে বিজয়ী করেছেন।

আজ শনিবার বিকেল ৪টা ৩৬ মিনিটে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত বিশাল বিজয় সমাবেশে সভাপতির বক্তব্য তিনি একথা বলেন।

universel cardiac hospital

শেখ হাসিনা বলেন, জনগণ এবার নৌকার পক্ষে রায় দিয়েছেন। তারা সন্ত্রাস, জঙ্গিবাদ, দুর্নীতির বিরুদ্ধে রায় দিয়েছেন। নিজেদের ভাগ্য গড়ার পক্ষে রায় দিয়েছেন।

তিনি বলেন, সব দল অংশ নিয়ে নির্বাচনকে অর্থবহ করেছে। এজন্য আমি সব রাজনৈতিক দলকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

শেখ হাসিনা বলেন, ধন্যবাদ মা-বোন ও তরুণ প্রজন্মকে। তাদের প্রতি আমার দোয়া ও আশীর্বাদ। সর্বস্তরের মানুষ যারা আমাদের ভোট দিয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

তিনি বলেন, সকল সংস্থাকেও ধন্যবাদ জানাচ্ছি। তারা দিনরাত পরিশ্রম করে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করেছেন। এই নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকেও ধন্যবাদ জানাচ্ছি।

প্রধানমন্ত্রী জনগণের স্বতঃস্ফূর্ত ভোটদানের পরিবেশ তৈরি করে দেয়ায় আইনশৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানান।

একইসঙ্গে তিনি আওয়ামী লীগকে টানা তৃতীয় মেয়াদে বিজয়ী করায় জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাদের ধন্যবাদ জানান।

এর আগে দুপুর আড়াইটার দিকে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের বিজয় সমাবেশের কার্যক্রম শুরু হয়। দুপুর ১২টা থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন শুরু হয়। কণ্ঠশিল্পী ফাহমিদা নবী, সালমা ও জলের গান ব্যান্ড সঙ্গীত পরিবেশন করে। আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন সমাবেশের আলোচনা পর্ব সঞ্চালন করেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে