এরশাদের নতুন চিকিৎসা শুরু হচ্ছে

ডেস্ক রিপোর্ট

universel cardiac hospital

সিঙ্গাপুরে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের।

তিনি বলেছেন, শারীরিক জটিলতা কাটিয়ে এরশাদ সুস্থ হয়ে উঠছেন। বৃহস্পতিবার থেকে তার নতুন চিকিৎসা শুরু হবে। আশা করছি তিনি সুস্থ হয়ে দ্রুত আমাদের মাঝে ফিরে আসবেন।

মঙ্গলবার রাজধানীর কাকরাইলে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এরশাদের সুস্থতা কামনায় জাতীয় য্বুসংহতি আয়োজিত মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

এরশাদের মৃত্যুর গুজবে উদ্বেগ প্রকাশ করে জি এম কাদের বলেন, দেশের মানুষ এমন গুজবে উৎকন্ঠিত হয়ে পড়েছে। তারা এরশাদের সুস্থতার খবর জানতে চায়।

তিনি বলেন, এই মুহুর্তে দেশ, জাতি ও পার্টির জন্যই এরশাদের সুস্থ থাকাটা খুব জরুরী। কাজেই তাকে নিয়ে কোন গুজব না ছড়ানো উচিত। এ বিষয়ে দলের নেতাকর্মীসহ দেশবাসীকে সজাগ থাকতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বলেন, দেশ ও দেশের মানুষের ভাগ্য উন্নয়নে এরশাদ আজীবন করে গেছেন। মানুষের ভালবাসায় তিনি দ্রুত আরোগ্য লাভ করবেন।

এদিকে, জাতীয় পার্টির চেয়ারম্যান এবং বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের সহকারী একান্ত সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন মঞ্জুরুল ইসলাম।

মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে হুসেইন মুহম্মদ এরশাদ যতদিন প্রধান বিরোধী দলের নেতা থাকবেন এবং তিনি অভিপ্রায় পোষন করবেন ততদিনই মঞ্জুরুল ইসলামের নিয়োগ কার্যকর থাকবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে