মনোনয়ন ফরম কিনলেন সৈয়দ আশরাফের ভাই

ডেস্ক রিপোর্ট

কিশোরগঞ্জ-১ আসনের পুনঃনির্বাচনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদ্য প্রয়াত সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের ছোটভাই মেজর জেনারেল (অব.) সৈয়দ শাফায়েতুল ইসলাম দলীয় মনোনয়ন ফরম কিনেছেন। বুধবার আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে তার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন সৈয়দ আশরাফুল ইসলামের ব্যক্তিগত সহকারী তোফাজ্জল হোসেন।

এদিকে কিশোরগঞ্জ-১ আসনে সৈয়দ শাফায়াত ছাড়াও আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন জেলা আওয়ামী লীগের সদস্য রাসেল আহমেদ তুহিন।

universel cardiac hospital

গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ আসনে সৈয়দ আশরাফুল ইসলাম নির্বাচিত হন। পরে চলতি মাসের ৩ জানুয়ারি বিজয়ীদের শপথ অনুষ্ঠিত হয়। বিদেশের হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তিনি ওইদিন শপথ নিতে পারেননি। সময় চেয়ে আবেদন করলেও ৩ জানুয়ারি রাতেই মৃত্যুবরণ করেন সৈয়দ আশরাফ। তার মৃত্যুর কারণে শূন্য হওয়া এই আসনে আগামী ২৮ ফেব্রুয়ারি ভোটগ্রহণের দিন রেখে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী এ আসনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৩১ জানুয়ারি, ৩ ফেব্রুয়ারি বাছাই আর ১০ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে