জাফরুল্লাহ চৌধুরী বিএনপির কেউ নন : রিজভী

ডেস্ক রিপোর্ট

ফাইল ছবি

universel cardiac hospital

ডা. জাফরুল্লাহ চৌধুরী গণমাধ্যমে তারেক রহমানকে দুই বছর রাজনীতি থেকে দূরে থাকার আহ্বান জানিয়ে যে বক্তব্য দিয়েছেন তাতে দলীয় নেতাকর্মীরা প্রচণ্ডভাবে ক্ষুব্ধ হয়েছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ শনিবার বেলা ১১টায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

রিজভী বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী বিএনপির কেউ নন, তিনি দলের একজন শুভাকাঙ্ক্ষী। এ ধরনের বক্তব্য তিনি মিডিয়ায় না দিয়ে দলীয় ফোরামে বলতে পারতেন।

বিএনপির অবস্থা মুসলিম লীগের মতো, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের জবাবে রিজভী বলেন, বিএনপিকে নিয়ে তার এই মাথাব্যথা বিস্ময়কর মনে হচ্ছে। এটা মায়ের চেয়ে মাসির দরদ বেশির মতো।

খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে বিএনপি ঐক্যবদ্ধ আছে দাবি করে তিনি বলেন, আওয়ামী লীগতো ভেতর থেকে ভেঙে চুপসে গেছে। সে কারণে তাদের পুলিশের ওপর নির্ভর হয়ে রাতের আঁধারে জাল ভোট দিয়ে ব্যালট বাক্স পূর্ণ করতে হয়েছে।

কারাগারে খালেদা জিয়ার থাকার জায়গার কোনো পরিবর্তন হয়নি দাবি করে রিজভী বলেন, অস্বাস্থ্যকর, স্যাঁতসেঁতে, ধুলাবালিতে আকীর্ণ কক্ষে তাকে বাস করতে বাধ্য করা হচ্ছে।

৩০ ডিসেম্বর ভোটে জনগণ কিংবা আওয়ামী লীগের বিজয় হয়নি দাবি করে তিনি বলেন, বিজয়ী হয়েছে জনপ্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর। গণতন্ত্রকে ধ্বংস করে গতকাল প্রধানমন্ত্রীর ভাষণ জনগণের সঙ্গে নিচুমানের সেন্স অব হিউমার।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, শওকত মাহমুদ, বিএনপি নেতা আব্দুস সালাম আজাদ, মুনীর হোসেন, বেলাল আহমদ, আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে