তামিম ডিপিএলে খেলতে চান না!

ক্রীড়া ডেস্ক

আগামী ২০ ফেব্রুয়ারি শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। এবারের ঢাকা প্রিমিয়াম লিগেও ‘প্লেয়ার বাই চয়েজ’ পদ্ধতিতে হবে খেলোয়াড়দের দলবদল প্রক্রিয়া। আগামী ১০ ফেব্রুয়ারির মধ্যে দলবদল হয়ে যাওয়ার কথা। কিন্তু এবারের আসরে খেলতে চান না জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল। এ ব্যপারে বিসিবিকে তিনি চিঠিও দিয়েছেন বলে জানা গেছে।

২০১৮ সালটা ব্যাট হাতে দারুণ কাটছিল তামিম ইকবালের। কিন্তু এশিয়া কাপে ইনজুরির আঘাতে ছিটকে যান দল থেকে। জিম্বাবুয়ে সিরিজ ও উইন্ডিজের বিপক্ষে সিরিজ শুরুর ম্যাচগুলো ইনজুরির কারণে খেলতে পেরেছিলেন না। ইনজুরি থেকে ফিরে উইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ভালো করতে পারেননি তিনি। ভালো হয়নি তার বিপিএলের শুরুটাও। তবে এখন দারুণ ফর্মে আছেন তিনি।

universel cardiac hospital

আর কয়েক মাস পরেই ইংল্যান্ডে বসবে বিশ্বকাপের আসর। তামিমের ফোকাস মূলত বিশ্বকাপেই। তাই নিউজিল্যান্ড সফরের পরে এক মাস নিজের ফিটনেস নিয়ে কাজ করতে চান তিনি। এই বিষয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিনকে চিঠি দিয়েছেন তামিম। জানিয়েছেন ঢাকা প্রিমিয়াম লিগ খেলার চেয়ে ফিটনেস নিয়ে কাজ করাটাই তার কাছে বেশি গুরুত্বপূর্ণ।

অবশ্য জাতীয় দলের অন্য ক্রিকেটাররাও হয়তো নিউজিল্যান্ড থেকে ফিরে ডিপিএলে যোগ দিবেন না। বছরের শুরুতেই বিপিএল, তারপর নিউজিল্যান্ড সফর সবমিলিয়ে টানা খেলার মধ্য থাকতে হবে ক্রিকেটারদের। তাই নিউজিল্যান্ড সফরের পর তামিমসহ কয়েকজন ক্রিকেটারকে দুই সপ্তাহ ছুটি দিতে বলেছেন জাতীয় দলের কোচ স্টিভ রোডস।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে