ঐক্যফ্রন্টকে সংসদে এসে সরকারকে চাপে রাখতে বললেন নাসিম

ডেস্ক রিপোর্ট

universel cardiac hospital

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম জাতীয় ঐক্যফ্রন্টের উদ্দেশে বলেছেন, মাঠে উত্তাপ সৃষ্টি করে লাভ হবে না। সংসদে এসে ভূমিকা রেখে সরকারকে চাপে রাখুন, ভুল-ক্রটি ধরিয়ে দিন।

শুক্রবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত এমএ আজিজের স্মরণসভায় তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম আরও বলেন, সংসদে না আসলে বড় সুবর্ণ সুযোগ হারাবেন। আর মাঠে রাজনৈতিক উত্তাপ সৃষ্টির সুযোগও নেই। হরতাল-অবরোধ এখন ভোঁতা হয়ে গেছে। দেশের মানুষ এখন উন্নয়নে বিশ্বাসী। উন্নয়ন ও গণতন্ত্র একসঙ্গে চলবে।

তিনি বলেন, বিএনপি-ঐক্যফ্রন্টের এখন বড় সুযোগ সংসদে গিয়ে কথা বলা। প্রধানমন্ত্রীর চা-চক্রে না গেলেও মান-অভিমান ভুলে বিএনপি শেষ পর্যন্ত সংসদে আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন সাবেক এই মন্ত্রী।

মোহাম্মদ নাসিম বলেন, ৩০ ডিম্বেরের নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে। জনগণ ভোটাধিকার প্রয়োগ করে পছন্দের প্রার্থীকে বিজয়ী করেছে। সারাবিশ্ব এ নির্বাচনকে স্বীকৃতি দিয়েছে। এ নির্বাচন নিয়ে কোনও প্রশ্ন তোলার সুযোগ নেই বলেও দাবি করেন তিনি।

আলোচনা সভায় অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, কৃষক লীগের সাবেক নেতা এমএ করিম প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে