খালেদার মুক্তিতে রাজপথ উত্তপ্ত করার আহ্বান খন্দকার মাহবুবের

ডেস্ক রিপোর্ট

বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হলে একমাত্র উপায় রাজপথ উত্তপ্ত করতে হবে। যতদিন পর্যন্ত রাজপথ উত্তপ্ত না হবে- ততদিন পর্যন্ত খালেদা জিয়াকে আইনি প্রক্রিয়ায় জেল থেকে বের করা যাবে না। এটা আমার দৃঢ় বিশ্বাস।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের নাগরিক প্রতিবাদ সভায় তিনি এসব কথা করেন।

universel cardiac hospital

নাগরিক অধিকার আন্দোলন ফোরাম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এ প্রতিবাদ সভার আয়োজন করে।

খন্দকার মাহবুব হোসেন বলেন, বেগম জিয়ার গ্রেফতার কোন রাজনৈতিক মামলায় না। তার গ্রেফতার রাজনৈতিক প্রতিহিংসার ও রাজনীতির উদ্দেশ্যে করা হয়েছে। তাই আইনের প্রক্রিয়া যতই আমরা বলি না কেন, সরকারের সদিচ্ছা ছাড়া তাকে মুক্ত করা যাবে না।

তিনি বলেন, খালেদা জিয়াকে জেলে রেখে তার মুক্তির ব্যবস্থা না করে আমরা নির্বাচনে গেছি গণতন্ত্রকামী মানুষের উপর ভরসা করে, এটা কতটা সঠিক ছিল সেটা হয়তো ইতিহাস একদিন বিচার করবে।

খন্দকার মাহবুব দাবি করেন, আগামী জাতীয় নির্বাচন অতি শীঘ্রই হবে। জনগণের আশা-আকাঙ্ক্ষা থেকে বঞ্চিত করে কোন সরকার কোন দল ক্ষমতায় থাকতে পারবে না। এ সরকারকেও সরে যেতে হবে।

ঐক্যফ্রন্ট এবং বিএনপি নেতৃবৃন্দের প্রতি অনুরোধ করে তিনি বলেন, আপনারা একটি মাত্র ইস্যুতে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করুন, সেটা হল বেগম খালেদা জিয়ার মুক্তি।

প্রতিবাদ সভায় আরও বক্তব্য দেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, সংসদ সদস্য আলহাজ্ব মোশাররফ হোসেন, কৃষক দলের শাজাহান মিয়া সম্রাট প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে