‘সুস্থ’ এরশাদ দেশে ফিরছেন সোমবার

ডেস্ক রিপোর্ট

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ আগামী সোমবার চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরছেন। দলীয় সূত্রে জানা গেছে, তিনি এখন অনেকটা সুস্থ এবং ইতিমধ্যে তিনি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন।

এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী গণমাধ্যমকে জানান, সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে সোমবার রাত সাড়ে ১০টায় জাপা চেয়ারম্যানের শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার কথা রয়েছে।

universel cardiac hospital

বিজ্ঞপ্তিতে বলা হয়, এরশাদ সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বর্তমানে হাসপাতালের বাইরে আছেন। তার শারীরিক অবস্থা আগের তুলনায় এখন বেশ ভালো।

প্রসঙ্গত, চিকিৎসার জন্য এরশাদ গত ২০ জানুয়ারি সিঙ্গাপুর যান। তখন দলটির পক্ষ থেকে বলা হয়েছিল, নিয়মিত মেডিকেল চেকআপের জন্যই এরশাদ সিঙ্গাপুরে গেছেন। এরশাদের সঙ্গে ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) মো. খালেদ আখতার, এরশাদের ছোট ভাই হুসেইন মোর্শেদ ও মোর্শেদের স্ত্রী রুখসানা খান মোর্শেদ।

উল্লেখ্য, এরশাদ গত কয়েক মাস ধরেই অসুস্থ। নির্বাচনের আগে তিনি বেশ কিছুদিন সিঙ্গাপুরে চিকিৎসা নেন। ভোটের কয়েক দিন আগে দেশে এলেও তিনি নিজ নির্বাচনী এলাকা রংপুরে যেতে পারেননি। তবুও তিনি এবারও রংপুর সদর আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। দেশে ফিরেও তিনি সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন। সেখান থেকেই হুইল চেয়ারে এসে শপথ নেন। চলতি সংসদে বিরোধী দলীয় নেতা নির্বাচিত হয়েছেন এরশাদ। যদিও অসুস্থতার কারণে সংসদের প্রথম অধিবেশনের প্রথম দিন তিনি অনুপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে