কমরেড ঈশা খান আমাদের নিকট আদর্শ হয়ে থাকবে : মোকতাদির চৌধুরী

জেলা প্রতিনিধি

আলাল শাঁ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক কমরেড ঈসা খান এর অকাল মৃত্যুতে আশুগঞ্জ চরচারতলা আলাল শাঁ উচ্চ বিদ্যালয়ের মাঠে নাগরিক স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নেতা, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, জননেতা র.আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী বাইন হীরা, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মঈনউদ্দিন মঈন, ব্রাহ্মণবাড়িয়া কমিউনিস্ট পার্টির সভাপতি, শাহরিয়ার মো. ফিরোজ, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আবু নাছের আহমেদ।
স্মরণ সভায় উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।
সভায় স্বাগত বক্তব্য রাখেন, আশুগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও আশুগঞ্জ আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সদস্য শাহীন সিকদার।
সভায় সভাপতিত্ব করেন নাগরিক স্মরণ সভার আহবায়ক ডা: আব্দুল্লাহ -আল -মাহমুদ নজরুল ।

সভায় প্রধান অতিথি কমরেড ঈশা খান এর স্মরণে আলালাল শাঁ উচ্চ বিদ্যালয়ের একটি ভবনের নাম করণ করার জন্য পরিচালনা পরিষদের নিকট আহবান জানান। এবং বিদ্যালয়টি এমপিও ভুক্ত করার জন্য সর্বিক সহযোগীতার আশ্বাস দেন।

universel cardiac hospital

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে