বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ড ওয়ানডে দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক

ফাইল ছবি

আসন্ন ৩ ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য বাংলাদেশের বিপক্ষে দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন মার্টিন গাপটিল। হার্ডহিটার ওপেনারের পাশাপাশি হাঁটুর ইনজুরি সেরে ফিরেছেন স্পিনার মিচেল স্যান্টনার।

তবে দুই ওয়ানডের স্কোয়াডে জায়গা পাননি কলিন মুনরো। কিন্তু শেষ ম্যাচে ফিরছেন তিনি। প্রথম দুই ওয়ানডের পর নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনকে বিশ্রাম দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্বাচকেরা। তৃতীয় ওয়ানডেতে দলকে নেতৃত্ব দেবেন ওপেনার টম লাথাম।

universel cardiac hospital

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে চোটের কবলে পড়েন গাপটিল। তবে ফিট হওয়ায় দলে ফিরেছেন তিনি। তার ফেরাটা কিউইদের শক্তি বাড়াবে বলে বিশ্বাস প্রধান নির্বাচক গেভিন লারসেসের।

তিনি বলেন, মার্টিনকে ফিরে পেয়ে আমরা আনন্দিত। ও বিশ্বমানের ব্যাটসম্যান এবং আমাদের ওয়ানডে দলের অপরিহার্য সদস্য। সে ও হেনরি হ্যামিল্টনে ভারতের বিপক্ষে দারুণ ওপেনিং জুটি গড়েছিল। এ সিরিজেও সেই প্রত্যাশা করছি।

আসছে ১৩ ফেব্রুয়ারি গড়াবে ৩ ম্যাচ ওয়ানডে সিরিজে প্রথমটি। নেপিয়ারে বাংলাদেশ সময় সকাল ৭টায় শুরু হবে ম্যাচটি।

১৬ ফেব্রুয়ারি দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। ক্রাইস্টচার্চে বাংলাদেশ সময় ভোর ৪টায় গড়াবে ম্যাচটি।

২০ ফেব্রুয়ারি একই সময়ে সিরিজের শেষ ম্যাচটি হবে ডানেডিনে।

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ড ওয়ানডে দল :

কেন উইলিয়ামসন (প্রথম দুই ম্যাচের অধিনায়ক), টড আসেল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, লুকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম লাথাম ( শেষ ম্যাচের অধিনায়ক), কলিন মুনরো ( শেষ ওয়ানডে), জিমি নিশাম, হেনরি নিকোলাস, রস টেলর, মিচেন স্যান্টনার ও টিম সাউদি।

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দল :

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন ও নাঈম হাসান।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে