মহিলা দল নির্যাতিত নেতাকর্মীদের তালিকা চেয়েছে

ডেস্ক রিপোর্ট

ফাইল ছবি

জাতীয়তাবাদী মহিলা দলের পক্ষ থেকে সারাদেশে নির্যাতিত নেতাকর্মীদের তালিকা তৈরি করে ৭ দিনের মধ্যে কেন্দ্রে পাঠাতে নির্দেশনা দেওয়া হয়েছে।

আজ সোমবার বিএনপির অঙ্গসংগঠন মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষরিত এই নির্দেশনার চিঠি দলটির ৭৮টি রাজনৈতিক জেলায় পাঠানো হয়।

universel cardiac hospital

চিঠিতে বলা হয়- দেশের ও দলের ক্রান্তিলগ্নে আপনারা শত বাধাবিপত্তির মধ্যেও দলীয় কর্মসূচি পালন করে যাচ্ছেন। এজন্যে কেন্দ্রীয় মহিলা দলের পক্ষ থেকে আপনাদের সংগ্রামী অভিনন্দন। মহিলা দল ইতোমধ্যে সারাদেশে ‘আওয়ামী সরকার ও তার ক্যাডার কর্তৃক’ মামলা-হামলায় জর্জরিত এবং নির্যাতিত নেতাকর্মীদের তালিকা তৈরি করে তাদের পাশে দাঁড়ানোর উদ্যোগ গ্রহণ করেছে।

চিঠিতে আরও বলা হয়, আগামী ৭ দিনের মধ্যে আপনাদের জেলা/মহানগরে নিজ নিজ নির্বাচনি এলাকার উপজেলা/থানায়/পৌরসভায় মামলা-হামলায় জর্জরিত ও নির্যাতিতদের নামের তালিকা (সম্ভব হলে মামলা নাম্বার) নিম্ন ঠিকানায় পাঠানোর জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

তথ্য পাঠানোর ঠিকানা mohiladal.central16@gmail.com  অথবা জাতীয়তাবাদী মহিলা দল, কেন্দ্রীয় কমিটি, ২৮/১, নয়াপল্টন, ভি.আই.পি রোড, ঢাকা-১০০০।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে