আইসিসিবিতে বসছে ফ্যাশন উইক

ডেস্ক রিপোর্ট

ছবি : সংগৃহিত

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আগামী শনিবার (২৩ ফেব্রুয়ারি) বসছে তিন দিনব্যাপী ‘ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক-২০১৯’। হেয়ার কেয়ার ব্র্যান্ড ট্রেসেমে’র সঙ্গে এই আয়োজনের পার্টনার হিসেবে থাকছে ফ্যাশন ডিজাইন কাউন্সিল অব বাংলাদেশ (এফডিসিবি)।

আজ শনিবার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আয়োজকদের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। এই ফ্যাশন উইকের হসপিটালিটি পার্টনার লা মেরিডিয়ান হোটেল।

universel cardiac hospital

সংবাদ সম্মেলনে জানানো হয়, ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইকে ১৯ জন স্থানীয় এবং ১১ জন বিদেশি ডিজাইনার ৩ দিনব্যাপী তাদের কাজ প্রদর্শন করবেন।

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের বিউটি ও পার্সোনাল কেয়ার বিভাগের পরিচালক নাফিস আনোয়ার ফ্যাশন উইক ইভেন্টের ঘোষণা করেন। আর দেশি-বিদেশি যেসব ফ্যাশন ডিজাইনার ফ্যাশন উইকে অংশ নেবেন তাদের নাম ঘোষণা করেন এফডিসিবির প্রেসিডেন্ট মাহিন খান।

পরে মাহিন খান জানান, ফ্যাশন উইকে ভারতের তিনজন ফ্যাশন ডিজাইনার অংশ নেবেন। এছাড়া পাকিস্তান, মালদ্বীপ, নেপাল, থাইল্যান্ড, মালয়েশিয়া, ভুটান, শ্রীলঙ্কা এবং ইন্দোনেশিয়ার একজন করে ফ্যাশন ডিজাইনার এই আয়োজনে উপস্থিত থাকবেন।

সংবাদ সম্মেলনে আয়োজকরা জানান, হেয়ার কেয়ার ব্র্যান্ড ট্রেসেমে বিশ্বজুড়ে হেয়ার এক্সপার্টস এবং প্রফেশনালদের পছন্দের ব্র্যান্ড। বিশ্বের বিভিন্ন ফ্যাশন ইভেন্টসের ব্যাকস্টেজে ট্রেসেমের পণ্য ব্যবহার হচ্ছে। এর মধ্যে উল্লেখযোগ্য নিউইয়র্ক ফ্যাশন উইক, যার অফিসিয়াল স্পন্সর ট্রেসেমে।

‘ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক-২০১৯’ বাংলাদেশের সব থেকে বড় ফ্যাশন ইভেন্ট উল্লেখ করে তারা বলেন, ফ্যাশনের সঙ্গে পথচলাকে একই উদ্যমে এগিয়ে নিতে ট্রেসেমে ২০১৫ সাল থেকে বিভিন্ন ফ্যাশন ইভেন্টস স্পন্সর করে আসছে। যা বাংলাদেশের ফ্যাশন প্ল্যাট ফর্মে ট্রেসেমেকে প্রতিষ্ঠিত করেছে একটি শক্তিশালী ব্র্যান্ড হিসেবে।

তারা আরও জানান, এ বছর বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে আরও এক ধাপ এগিয়ে নিতে ট্রেসেমে লঞ্চ করছে দেশের বৃহত্তম ফ্যাশন ইভেন্ট ‘ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক-২০১৯’।

সংবাদ সম্মেলনে জানানো হয় আন্তর্জাতিক পর্যায়ে দেশি পণ্যের বাজার তৈরি করার মাধ্যমে বাংলাদেশের ফ্যাশন এবং সংস্কৃতির প্রসারে কাজ করেছে অলাভজনক প্রতিষ্ঠান এফডিসিবি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে