নির্বাচন উপলক্ষে মধ্যে রাত থেকে যানবাহন চলাচল বন্ধ

ডেস্ক রিপোর্ট

নির্বাচন উপলক্ষে ঢাকা উত্তর সিটি করপোরেশনে বুধবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত মধ্যরাত ১২টা থেকে বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) মধ্যরাত ১২টা পর্যন্ত রাজধানীতে যানবাহন চলাচল বন্ধ থাকবে। এর মধ্যে রয়েছে, বাস, ট্রাক, টেম্পো, ট্যাক্সিক্যাব, মাইক্রোবাস, জিপ, পিকআপ, কার, বেবিট্যাক্সি/অটোরিকশা, ইজিবাইক ইত্যাদি।

ডিএনসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাসেম বলেছেন, সব ধরনের যন্ত্রচালিত যানবাহন চলাচলের ওপর নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। এ ক্ষেত্রে মোটরসাইকেল বন্ধ থাকবে তিনদিন। আর অন্যান্য যান এক দিনের জন্য বন্ধ থাকবে।

universel cardiac hospital

মহাসড়ক বিভাগের সচিবকে দেওয়া ইসির চিঠিতে বলা হয়েছে, ২৬ ফেব্রুয়ারি মধ্যরাত ১২টা থেকে ১ মার্চ শুক্রবার মধ্যরাত পর্যন্ত (তিন দিনের জন্য) মোটরসাইকেল চলাচলের ওপর নিষেধাজ্ঞা থাকবে।

ছুটির বিষয়ে ইসি কর্মকর্তারা জানান, আগামীকাল দুই সিটিতে ভোট উপলক্ষে নির্বাচনী এলাকায় ভোটগ্রহণের দিন সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/প্রতিষ্ঠান/সংস্থায় কর্মরত কর্মকর্তা/কর্মচারী এবং সরকারি, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/কর্মকর্তা/কর্মচারীদের ভোটাধিকার প্রয়োগ ও ভোটগ্রহণের সুবিধার্থে নির্বাচনকালীন সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে