বিশিষ্ট সাংবাদিক শাহ আলমগীর গুরুতর অসুস্থ

ডেস্ক রিপোর্ট

বিশিষ্ট সাংবাদিক ও প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) মহাপরিচালক মো. শাহ আলমগীর গুরুতর অসুস্থ হয়ে আইসিইউতে ভর্তি রয়েছেন। তার সুস্থতা কামনা করে সকলের দোয়া চেয়েছেন পরিবার।

বর্ষীয়ান এই সাংবাদিক আগে থেকেই কিছু জটিল শারীরিক সমস্যায় ভুগছিলেন। এর মধ্যে গত ২১ ফেব্রুয়ারি আরও নতুন কিছু উপসর্গ দেখা দেয়। এরপর দ্রুত তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় মঙ্গলবার রাতে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। তার চিকিৎসার জন্য ছয় সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

উন্নত চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে নেওয়ার কথা ছিল। কিন্তু চিকিৎসকরা জানিয়েছেন তার শারীরিক অবস্থা এই মুহূর্তে সে রকম নেই। এই পরিস্থিতিতে শাহ আলমগীরের রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তার স্বজনরা।

শাহ আলমগীর ২০১৩ সালের ৭ জুলাই পিআইবির মহাপরিচালক হিসেবে যোগ দেন। সরকার ২০১৮ সালের জুলাই মাসে তার চাকরির মেয়াদ আরও এক বছর বাড়ায়।

শাহ আলমগীর পিআইবির প্রধানের দায়িত্ব ছাড়াও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। ৩৫ বছরের দীর্ঘ সাংবাদিকতা জীবনে তিনি একাধিক ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে