চাঁদাবাজ, সন্ত্রাসী ও ভূমিদস্যুদের সতর্ক করেছেন মোকতাদির চৌধুরী

মোহাম্মদ সজিবুল হুদা

ছবি: সংগৃহিত

চাঁদাবাজ, সন্ত্রাসী ও ভূমিদস্যুদের সতর্ক করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

তিনি বলেন আমার ধারণা ছিল ব্রাহ্মণবাড়িয়া শহরে এসব অপরাধ কমে গেছে। কিন্তু সাম্প্রতিক কিছু খবরাখবরে আমি উৎকণ্ঠিত। তাদেরকে সতর্ক করে আমি বলতে চাই যারা চাঁদাবাজি, মাস্তানি করে, মানুষকে হয়রানি করে তারা যে ব্যানারেই থাকুক, যে আবরণে থাকুক রক্ষা পাবে না। যারা এসব খারাপ কাজ করে আমি তাদেরকে চিনি, তারাও আমাকে চেনে। এক্ষেত্রে আইনের ভেতর থেকে যতটা কঠোর হওয়া সম্ভব ততটাই কঠোর হবো আমি।

বুধবার বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। এ উপলক্ষে শহরের সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সংগীতাঙ্গনে আনন্দ আয়োজন করে জেলা মহিলা আওয়ামী লীগ।

জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাতের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, পৌর মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খোকন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মহসিন মিয়া, জেলা মহিলা আওয়ামী লীগ সহসভাপতি রেহেনা বেগম রানী, জেলা পরিষদ সদস্য সৈয়দা নাখলু আক্তার। অনুষ্ঠানের শুরুতে কেক কাটা হয়। পরে আলোচনা সভা হয়। এতে মহিলা আওয়ামী লীগের জেলা, উপজেলা ও শহর ইউনিটের নেতৃবৃন্দ এবং যুব মহিলা লীগ নেতৃবৃন্দ যোগ দেন। 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে