বিএনপি জনগণ থেকে দূরে সরে গেছে : নাসিম

ডেস্ক রিপোর্ট

মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ফাইল ছবি

সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ জনগণকে বিশ্বাস করে বলে কখনো ভোট বর্জন করেনি। ভোট বর্জন করে তারাই যাদের জনগণে আস্থা নেই।

আজ শনিবার জাতীয় প্রেসক্লাবে বঙ্গমাতা পরিষদের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুত্রবধূ শহীদ সুলতানা কামাল খুকির ভাই প্রয়াত এ এম রফিক স্মরণে আ‌য়ো‌জিত আ‌লোচনা সভায় তিনি এ কথা বলেন।

universel cardiac hospital

নাসিম বলেন, বিএনপি ভোট বর্জন করে জনগণ থেকে দূরে থাকে। কারণ বিএনপির জনগণের প্রতি আস্থা নেই, তারা জনগণের কাছ থেকে অনেক দূরে সরে গেছে। তাই তারা আর জনগণের মধ্যে নেই।

বিএনপি এবং তাদের সমমনা দলের প্রতি ইঙ্গিত করে নাসিম বলেন, আপনারা আপনাদের নেতাকে জেলে রেখে নির্বাচন করলেন অথচ ভোটের মাঠে থাকলেন না। নেতা জেলে আপনারা কী আন্দোলন করেন যে তিনি মুক্তি পান না ? এটা আপনাদের ব্যর্থতা।

তিনি বলেন, জনগণ থেকে বিচ্ছিন্ন থাকলে আপনাদের কোনো আন্দোলনই সফল হবে না, কোনো কাজে আসবে না। আপনারা জনগণের প্রতি আস্থা বাড়ান।

নাসিম বলেন, দেশব্যাপী উপজেলা নির্বাচন শুরু হয়েছে। এতে ভোটের উৎসব চলছে। আপনারা নির্বাচনে অংশ নিন। নির্বাচন থেকে দূরে থাকলে জনগণ আপনাদের ভুলে যেতে থাকবে।

বঙ্গমাতা পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম আনিছুর রহমানের সভাপতিত্বে স্মরণ সভায় প্রাক্তন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, প্রাক্তন সচিব নজরুল ইসলাম খান, দিলসাদ আরা বেগম মিনু, গোলাম হোসেন টিটু, প্রফেসর ডা. রাশেদ মোহাম্মদ খান, মো. ফারুক খান প্রমুখ বক্তব্য রাখেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে