ওবায়দুল কাদেরের জন্য দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট

চিকিৎসাধীন ওবায়দুল কাদের। ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতার জন্য দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় আওয়ামী লীগের পক্ষ থেকে দোয়া মাহফিল এবং ধর্মীয় উপসনালয়ে বিশেষ প্রার্থনা আয়োজনের আহ্বান জানিয়েছেন এবং হাসপাতালে রোগীদের অসুবিধার কথা বিবেচনায় রেখে হাসাপাতালে দলীয় নেতা-কর্মীদের ভীড় না করার জন্য নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী।

রোববার এক বিজ্ঞপ্তিতে দলটির পক্ষ থেকে বলা হয়েছে, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী
ওবায়দুল কাদের এমপি’র সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

একই সাথে চিকিৎসাধীন ওবায়দুল কাদের এমপি’র সুস্থতা কামনায় বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে দোয়া মাহফিল এবং ধর্মীয় উপসনালয়ে বিশেষ প্রার্থনা আয়োজনের আহ্বান জানিয়েছেন এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের অসুবিধার কথা বিবেচনায় রেখে হাসাপাতালে দলীয় নেতা-কর্মীদের ভীড় না করার জন্য নির্দেশনা দিয়েছেন।

মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপির চিকিৎসার দায়িত্ব নিয়েছেন এবং তিনি সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন। আমরা আশা করি, দেশবাসীর দোয়ায় মহান আল্লাহ রাব্বুল আলামিনের রহমতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অচিরেই আরোগ্য লাভ করে দেশবাসীর সেবায় নিয়োজিত হবেন।

universel cardiac hospital

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে