শপথ গ্রহণে বাধা গণতন্ত্র বিরোধী

ডেস্ক রিপোর্ট

মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম ঐক্যফ্রন্টের নেতাদের কাছে জানতে চেয়েছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের দেয়া ভোটে যারা নির্বাচিত হয়েছেন তাদের শপথ গ্রহণ করতে বাধা দিচ্ছেন কেন?

তিনি বলেন, যারা জনগণের ভোটে নির্বাচিত হয়েছেন, তারা সংসদে আসুক। তাদের বাধা দেওয়া তো গণতান্ত্রিক অধিকার হতে পারে না। তারা তো জনগণের ভোটে নির্বাচিত। তারা এসে সংসদে আপনাদের পক্ষে কথা বলুক।

আজ সোমবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় এই দোয়া মহফিলের আয়োজন করে বঙ্গবন্ধু একাডেমি।

ঐক্যফ্রন্টের নেতাদের শপথ গ্রহণের আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, গণতন্ত্রকে শক্তিশালী করতে চাইলে সংসদের কোন বিকল্প নাই। আপনারা জনগণের ভোটে নির্বাচিত হয়েছেন। আমরাও চাই সংসদ প্রাণবন্ত হোক। আপনারা শপথ নিয়ে সংসদে এসে সরকারের ভুল ত্রুটি ধরিয়ে দিন। বাংলাদেশে আন্দোলন করে এখন কিছু হবে না। এখন পথ হচ্ছে একটাই, সংসদে এসে কথা বলা।

সংগঠনের মহসচিব হুমায়ুন কবির মিজির সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হক সবুজ, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, কৃষকলীগ নেতা এম এ করিম প্রমুখ বক্তব্য রাখেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে