‘নির্বাচনে পরাজিতরা ষড়যন্ত্রে লিপ্ত’

ডেস্ক রিপোর্ট

মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ফাইল ছবি

১৪ দলের মুখপাত্র ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম ব‌লে‌ছেন, দেশ আজ গভীর ষড়যন্ত্রের মধ্য দিয়ে পার হচ্ছে। নির্বাচনে যারা পরাজিত হয়েছিল তারা সবসময় ষড়যন্ত্রে লিপ্ত আছে। আমরা তো চাই নাই তারা এভাবে পরাজিত হোক।

তিনি বলেন, আমরা চেয়েছিলাম পার্লামেন্ট নির্বাচনে জোর প্রতিযোগিতা হোক। আমরা নির্বাচনের ২ মাস আগে থেকে প্রস্তুত ছিলাম এ পার্লামেন্ট নির্বাচনে বিএনপির সাথে জোর প্রতিযোগিতা হবে বলে। এদেশে আওয়ামী লীগের একমাত্র বিরোধী শক্তি হচ্ছে বিএনপি। কিন্তু ষড়যন্ত্র করে কি কারণে ২৪ ঘণ্টা আগে মাঠ ছে‌ড়ে চলে গেল তা আমরা এখনো বুঝতে পারিনি।

universel cardiac hospital

আজ মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বাণিজ্যমন্ত্রী আব্দুল জলিলের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

না‌সিম ব‌লেন, আমরা সব সময়ই চাই। এদেশে একটি শক্তিশালী বিরোধী দল হোক। বিরোধীদলহীন দেশ আমরা চাই না। আমরা একসময় বিরোধী দল থেকেই ক্ষমতা এসেছিলাম। ১৯৯৬ সালে আমরা বিরোধী দলের সংসদ সদস্যরা পদত্যাগ করে রাস্তার মাঠ কাঁপিয়ে ক্ষমতায় এসেছিলাম। আপনারা এ পার্লামেন্টে অংশগ্রহণ না করে জেনে-শুনে ভুল করছেন।

তি‌নি ব‌লেন, আবার যারা নির্বাচনে বিজয়ী হলো তাদেরকে সংসদে যেতে দেওয়া হচ্ছে না। তাদের কে দড়ি দিয়ে বেঁধে রাখা হচ্ছে। তারা ৮ জন হোক ১০ জন হোক পার্লামেন্টে আসুক। তারা আসলে সরকার তো সব সময় আতঙ্কে থাকবে।

নাসিম বলেন, বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয় দেওয়ার জন্য বেগম খালেদা জিয়া যে পাপ করেছেন সেই পাপের ফল ভোগ করছেন। জানি না কবে এই পাপ মোচন হবে। তবে আশা রাখুন, সংসদে আসন, কথা বলুন, আমরা নিশ্চয়ই আপনাদের সহযোগিতা করতে চাই।

কণ্ঠশিল্পী র‌ফিকুল আল‌মের সভাপ‌তি‌ত্বে আলোচনা সভায় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, বিএফইউজের সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে